বিদ্রোহী প্রার্থীর কর্মী কৃষকলীগ নেতাকে রড দিয়ে পেটালো

বিদ্রোহী প্রার্থীর কর্মী কৃষকলীগ নেতাকে রড দিয়ে পেটালো



উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বিদ্রোহী প্রার্থীর কর্মী হওয়ায় মো: রফিকুল ইসলাম (৪০) নামে এক কৃষকলীগ নেতাকে লোহার রড দিয়ে পিটিয়ে আহত করেছে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর সমর্থকেরা। 

বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার বাঙালা ইউনিয়নের ধরইল বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহত রফিকুল ইসলাম রফেত উপজেলার চেংটিয়া গ্রামের জালাল মন্ডলের ছেলে। তিনি বাঙালা ইউনিয়ন কৃষকলীগের সভাপতির দায়িত্বে রয়েছেন। তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আহত রফিকুল ইসলাম বলেন, বাঙালা ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. আবু হানিফের পক্ষে প্রচার-প্রচারণা চালানোর কারণে বৃহস্পতিবার গভীর রাতে আওয়ামীলীগের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান সোহেল রানার নেতৃত্বে তার সমর্থক মানিক, আতিক তালুকদার, আবু সাইদ ও মাহমুদুল হাসান মিঠুসহ অন্তত ১৫/২০ জন আমার উপর অতর্কিত হামলা করে। তারা লোহার রড দিয়ে পা থেকে শুরু করে শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে আহত করে। পরে এলাকাবাসী এসে আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। 

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবু হানিফ বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী হওয়ার পর থেকে আমার কর্মী-সমর্থকদের হুমকি-ধামকি দিয়ে যাচ্ছে আওয়ামীলীগের প্রার্থী ও তার সমর্থকেরা। তারই অংশ হিসেবে কৃষকলীগ নেতাকেও পেটানো হয়েছে। এ বিষয়ে থানায় মৌখিকভাবে অভিযোগ দেয়া হয়েছে।  

বাঙালা ইউনিয়ন আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী সোহেল রানা সোহেল বলেন, আমি আওয়ামীলীগের প্রার্থী হয়ে কৃষকলীগের নেতাকে কিভাবে মারতে পারি? গ্রামের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে কৃষকলীগ নেতাকে মারপিট করা হয়েছে বলে দাবী করেন তিনি। 

উল্লাপাড়া থানার পরিদর্শক (তদন্ত) এনামুল হক জানান, আমরা বৃহস্পতিবার নির্বাচনের ডিউটিতে ছিলাম। তবে কৃষকলীগ নেতাকে মারপিটের বিষয়টি শুনেছি। এ বিষয়ে এখনো কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।