অসমাপ্ত কাজ সমাপ্ত করতে নৌকায় ভোট দিন- চেয়ারম্যান প্রার্থী মাকছুদুর

অসমাপ্ত কাজ সমাপ্ত করতে নৌকায় ভোট দিন- চেয়ারম্যান প্রার্থী মাকছুদুর



লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি।। আসন্ন ইউনিয়ন পরিষদ  নির্বাচনে জামালপুরের ইসলামপুর উপজেলার গাইবান্ধা ইউনিয়ন এ আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও জনপ্রিয় চেয়ারম্যান মাকছুদুর রহমান আনছারী ইউনিয়নবাসীর সাথে চরদাদনা, মরাকান্দি, পুরাবাড়ি, বটচর, কড়ইতলা, নাপিতের চর, টুংরাপাড়াসহ বিভিন্ন গ্রামে উঠান বৈঠক ও মত বিনিময়ের সময় তিনি বলেন- ইউনিয়নের উন্নয়ন ও শান্তি প্রতিষ্ঠায় সকলকেই সাথে নিয়ে আমি নিরলস ভাবে কাজ করে আসছি। 

গাইবান্ধা ইউনিয়ন তথা চরাঞ্চল আজ পূর্বাঞ্চলে পরিনত হয়েছে। গাইবান্ধা ইউনিয়নে গরিব,দুখি ছাত্রছাত্রীদের সুবিধার্থে মাননীয় ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি মহোদয়ের সহযোগীতায় জেএসসি ও এসএসসি কেন্দ্র প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছি। 

রাস্তা, ঘাট, ব্রীজ, বয়স্কভাতা, বিধবা ভাতাসহ ব্যপক উন্নয়ন করেছি। উন্নয়নের এই ধারা অব্যহত রাখতে আবারও নৌকায় ভোট দিয়ে আমার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার সুযোগ দিন।

তিনি আরো বলেন- ইউনিয়ন বাসী আজ শান্তিতে নিঃশ্বাস নিতে পারে।  যারা এই শান্তি কে মেনে নিতে পারেনা তারাই মুখে বঙ্গবন্ধুর আদর্শের কথা বলে আর কাজে কর্মে জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত কে না মেনে তার আদেশ কে বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন করে নৌকার বিরুদ্ধে অপপ্রচার চালায়। 

যারা এমন কাজ করে তাদের থেকে দুরে থাকুন এবং এই মোনাফেকি বেঈমানদের কে চিহ্নিত করে জননেত্রী শেখ হাসিনার নৌকার বিজয় সুনিশ্চিত করতে নৌকায় ভোট দিয়ে আমার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার সুযোগ দিন।

বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মাদ্রাসা, মেধাবী শিক্ষার্থী, প্রতিবন্ধী ও অসহায় মানুষের পাশে সবসময় ছিলাম এবং আছি। 

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমায় ভালবেসে পুনরায় নৌকা প্রতিকের দলীয় মনোনয়ন দিয়েছেন এতে যারা বিরোধিতা করছে তারা জাতির পিতার আদর্শের সৈনিক হতে পারেনা। যতদিন বাঁচব ততদিন বঙ্গবন্ধুর আদর্শ জীবনে ধারণ করে চলবো।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি  মুসলিম উদ্দিন সরকার বলেন, নৌকার কান্ডারী মাকছুদুর রহমান আনছারী কে পুনরায় নির্বাচিত করতে হবে। 

শান্তি ও উন্নয়নে  ইউনিয়ন কে রক্ষা করতে হলে তাঁর কোন বিকল্প নেই। যারা মুখে বঙ্গবন্ধুর কথা বলে কিন্তু দলীয় সিদ্ধান্ত কে মানতে পারেনা তারাই নানা অপকর্মের সাথে জড়িত। 

নৌকা মার্কায় ভোট দিয়ে ডিজিটাল ইউনিয়ন গঠনে সহায়তা করুন।

আল্লাহর রহমতে পুনরায় নির্বাচিত হলে গাইবান্ধা ইউনিয়ন কে ডিজিটাল ইউনিয়নে রুপান্তর করতে সকলের সহযোগীতা ও নৌকা ভোট দেওয়ার অনুরোধ জানান।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।