কুড়িগ্রামে সান পন্যের গুনগতমান সর্ম্পকে মতবিনিময় সভা অনুষ্ঠিত

কুড়িগ্রামে সান পন্যের গুনগতমান সর্ম্পকে মতবিনিময় সভা অনুষ্ঠিত



আশরাফুল হক রুবেল, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে কাশেম ইন্ড্রাষ্ট্রিজ লিমিটেডের উৎপাদিত সান পণ্য সমুহের প্রোডাকশন প্রোসেস ও গুনগতমান সর্ম্পকে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে স্থানীয় অভিনন্দন কনভেনশন সেন্টারে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন এস টি এস এর ব্যবস্থাপনা পরিচালক তারিক আবুল আলা, মহাব্যবস্থাপক অজয় কুমার মুখার্জী,জোনাল ইনচার্জ এসএম আলী আহমেদ প্রমুখ।

এ সময় সানলাইট ব্যাটারী, সানলাইট ইনসেক্ট কিলার, সানলাইট বিউটেন গ্যাস,সানলাইট গ্যাস লাইটার, সান চিপস, সান ঘি ও সান পানি এবং ওয়েভ এয়ার ফ্রেশনার, ওয়েভ বডি স্প্রে, উৎপাদন সংক্রান্ত ভিডিও ক্লিপ প্রদর্শন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে ব্যব¯াপনা পরিচালক তারিক আবুল আলা বলেন,কাশেম ইন্ড্রাষ্ট্রিজ দীর্ঘদিন ধরে বেশ কিছু পণ্য সুনামের সহিত উৎপাদন করে আসছে। 

দেশ এবং বিদেশে আমরা এ পণ্যগুলো বাজারজাত করে থাকি। উৎপাদন প্রক্রিয়ায় কোনরকম আপোস নেই তাই আমাদের পণ্যের গুনগতমান আর্ন্তজাতিক মানের।

সভায় পন্য বিক্রেতা,কোম্পানী কর্মকর্তা ও মিডিয়া প্রতিনিধি উপস্থিত ছিলেন।পরে অতিথিদের মাঝে সানলাইট পণ্যের উপহার বিতরণ করা হয়।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।