রৌমারীতে বঙ্গবীর কাদের সিদ্দিকী’র রোগ মুক্তির দোয়া

রৌমারীতে বঙ্গবীর কাদের সিদ্দিকী’র রোগ মুক্তির দোয়া



শফিকুল ইসলাম: কুড়িগ্রামের রৌমারী উপজেলায় ১৯৭১’র মহান মুক্তিযুদ্ধের সূর্যসন্তান জীবন্ত কিংবদন্তি খ্যাত বীরমুক্তিযোদ্ধা বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম এর রোগমুক্তির কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  

বৃহস্পতিবার ১১ (নভেম্বর) সকাল ১০টায় রৌমারী মুক্তিযোদ্ধা সংসদের সভা কক্ষে উপজেলা মুক্তিযোদ্ধা ও  জনতার আয়োজনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

আলোচনা সভায় ‘বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী’ ও বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন

এতে সভাপতিত্ব করেন। সভায় বক্তব্য রাখেন, উপজেলা গণকমিটির সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা খন্দকার সামছুল আলম, বঙ্গবন্ধু শেখ মুজিবের হত্যার প্রতিবাদকারী এবং বঙ্গবীর কাদের সিদ্দিকী’ এর স্বেচ্ছানিবার্সন সঙ্গী বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আহসানুল হক, বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী বাচ্চু ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি হারুনর রশিদ ও বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি আব্দুল বাতেন। 

এতে আরোও উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা নেকাব্বর আলী মেম্বার, ইকরামুল হক, আমিনুল ইসলাম, শহিদুর রহমান, দলিলুর রহমান দুল্লু, নওশেদ আলী, ওয়াজেদ আলী, তৈয়ব আলী প্রমূখ। 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন গণকমিটির সাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান এসএমএ মোমেন।

বক্তারা বলেন,বঙ্গবীর কাদের সিদ্দিকী বাংলার একজন শ্রেষ্ঠ বীর। টাঙ্গাইলসহ পূর্ব বাংলা এবং পশ্চিম বাংলা অর্থাৎ যিনি উভয় বাংলায় বাঘা সিদ্দিকী নামে পরিচিত। 

মহান মুক্তিযুদ্ধে অসামান্য ও ঈর্ষণীয় অবদানের জন্য তার অর্জনের ঝুলিতে যোগ হয় "বঙ্গবীর" খেতাব। 

একজন সাধারণ যুবকের ক্ষেত্রে যুদ্ধে এত বড় অবদান ও সাহসিকতা  শুধু বাংলাদেশে নয় পুরো বিশ্বের বুকে খুব কমই চোখে পড়ে। তিনি নিজ কর্ম গুণে আজ সর্বজন  শ্রদ্ধেয় এ মহান বীর আজ অসুস্থ। 

মহান আল্লাহর নিকট প্রার্থনা তিনি বঙ্গবীর কাদের সিদ্দিকীকে সুস্থতা ও নেক হায়াত দান করুন। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।