সুবর্ণজয়ন্তী উপলক্ষে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী'র শোভাযাত্রা

সুবর্ণজয়ন্তী উপলক্ষে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী'র শোভাযাত্রা

ছবি : কারিতাস বাংলাদেশের ৫০ বছরের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী'র বাংলাঢোল বিভাগের শিল্পীদের ঢাক ঢোল ও সানাই বাদন পরিবেশন।


কাথলিক বিশপ সম্মিলনীর স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান "কারিতাস" বাংলাদেশের ৫০ বছরের সুবর্ণজয়ন্তী উপলক্ষে আজ বৃহস্পতিবার লোক সাংস্কৃতিক প্রতিষ্ঠান "বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী'র বাংলাঢোল বিভাগের শিল্পীদের ঢাক ঢোল ও সানাই বাদনের মধ্য দিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

শোভাযাত্রাটি নগরীর সেন্ট প্লাসিডস স্কুল এন্ড কলেজ হতে হোটেল সৈকতে গিয়ে শেষ হয়।

উপমহাদেশের প্রখ্যাত ঢোলবাদক কিংবদন্তি শিল্পী বিনয়বাঁশী জলদাস এর সুযোগ্য পুত্র আন্তর্জাতিক ঢোলবাদক লোকশিল্পী শ্রী বাবুল জলদাসের নেতৃত্বে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর বাংলাঢোল বিভাগের শিল্পীদের মধ্যে এ সময় উপস্থিত ছিলেন  হরিদাস, দিলীপ দাস, কৃষ্ণমোহন দাস, বিধান দাস, দোলন জলদাশ, মৃদুল দাস, সজল দাস, তুষার দাশ, আকাশ দাস প্রমুখ।

উল্লেখ্য : আজকে থেকে শুরু হওয়া অনুষ্ঠানমালায় ছিল সকাল ৮টায় নগরীর সেন্টপ্লাসিড স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণ থেকে শোভাযাত্রা, সকাল ৯টায় মোটেল সৈকত প্রাঙ্গণে জাতীয় ও কারিতাসের পতাকা উত্তোলন, বৃক্ষরোপণ, এরপর প্রার্থনা ও প্রদীপ প্রজ্জ্বলন এবং আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বিজ্ঞপ্তি

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।