উল্লাপাড়ায় অস্ত্র মামলায় নির্বাচনকর্মী রাব্বি গ্রেপ্তার

উল্লাপাড়ায় অস্ত্র মামলায় নির্বাচনকর্মী রাব্বি গ্রেপ্তার



উল্লাপাড়া প্রতিনিধি: উল্লাপাড়ায় পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী আল আমিন সরকারের নির্বাচনী অফিসে দেশীয় অস্ত্র সংরক্ষণ মামলার আসামী মোঃ রাব্বিকে পুলিশ রোববার সকালে তাঁর বাড়ি থেকে গ্রেপ্তার করেছে। 

রাব্বি পূর্ণিমাগাঁতী গ্রামের ছানোয়ার হোসেনের ছেলে এবং চেয়ারম্যান প্রার্থী আল আমিন সরকারের নির্বাচন পরিচালনা কমিটির অন্যতম সদস্য। 

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আল আমিন সরকার এই ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান এবং পূর্ণিমাগাঁতী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। 

উল্লাপাড়া মডেল থানা পুলিশ গত শুক্রবার উক্ত বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর নিজ গ্রাম কোনাগাঁতীতে নির্বাচন পরিচালনার অফিস হিসেবে পরিচিত স্বপ্ন চূড়া ক্লাব থেকে বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করে। 

এ ব্যাপারে থানার উপ-পরিদর্শক মোতাহার হোসেন বাদী হয়ে বুধবার রাতে চেয়ারম্যান প্রার্থী আল আমিন সরকারের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ও সমর্থকসহ মোট ২৫জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। 

এই মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক আব্দুস সালাম জানান, গ্রেপ্তার রাব্বি উক্ত মামলার ৮ নম্বর এজাহার ভুক্ত আসামী। 

রোববার রাব্বিকে সিরাজগঞ্জ আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠিয়ে দেওয়া হয়েছে। আগামী ২৮ নভেম্বর পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।