বকশীগঞ্জে ভোটারদের ঘরে ঘরে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মাসুম

বকশীগঞ্জে ভোটারদের ঘরে ঘরে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মাসুম



নূরুজ্জামান খান: জামালপুরের বকশীগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা না হলেও সম্ভাব্য চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের ব্যাপক তোড়জোড় শুরু হয়েছে। 

সকাল থেকে মধ্য রাত পর্যন্ত সম্ভাব্য প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন। আসন্ন নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীদের পাশাপাশি স্বতন্ত্র প্রার্থীরা জোড় দিয়ে মাঠে নেমেছেন। 

অনেক স্বতন্ত্র প্রার্থী আগামি নির্বাচনে জয় লাভের আশায় আটঘাট বেঁধে মাঠ চষে বেড়াচ্ছেন। 

তেমনি একজন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ মাসাদ্দেকুর রহমান প্রমানিক মাসুম। মাসুম প্রমানিক আগামি নির্বাচনে ২ নম্বর বগারচর ইউনিয়ন থেকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মাঠে প্রতিদ্ব›িদ্বতা করবেন। 

তাই নির্বাচনকে লক্ষ্য নিয়ে তিনি ইতোমধ্যে প্রতিটি গ্রামে গ্রামে ব্যাপক গণসংযোগ, উঠান বৈঠক, সৌজন্য সাক্ষাত, সামাজিক কর্মকান্ড অব্যাহত রেখেছেন। 

ভোটার সহ গ্রামের লক্ষিত জনগোষ্ঠিতে টার্গেট করে তিনি মাঠে ব্যাপকভাবে কাজ করছেন। 

ক্লিন ইমেজ ও পরিচ্ছন্ন হিসেবে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মাসুম প্রমানিক প্রতিটি গ্রামের ঘরে ঘরে ঢুকে মানুষের সহানুভূতি ও দোয়া চাচ্ছেন। প্রত্যেক ভোটার, নারী, শিশু, বৃদ্ধ, বিভিন্ন পেশার মানুষের সাথে তিনি সৌজন্য সাক্ষাত করে নিজের অবস্থান সম্পর্কে মানুষকে ধারণা দিচ্ছেন। 

মাসুম প্রমানিক মানবতার প্রয়োজনে, মানুষের প্রয়োজনে নির্বাচনে প্রার্থী হয়ে তিনি মানুষের সেবা করতে চান বলে মানুষকে তার ইচ্ছা ব্যক্ত করছেন। 

স্থানীয় আলীর পাড়া গ্রামের মানুষ সহ আরো কয়েকটি গ্রামের মানুষ একাট্টা হয়ে তার পক্ষে মাঠে নেমেছেন। 

স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি নির্বাচনের ইচ্ছা পোষন করায় সর্বস্তরের মানুষের মধ্যে আশার আলো সঞ্চার হয়েছে। 

বগারচর ইউনিয়নের বিভিন্ন গ্রাম ঘুরে জানা যায়, আগামি নির্বাচনে যোগ্য প্রার্থীকে সাধারণ ভোটাররা ভোট দেবেন। সেটা যদি স্বতন্ত্র প্রার্থীও হয় তবুও তার পক্ষে আমরা তার পক্ষে রায় দেওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন। 

এ বিষয়ে বগারচর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ মোসাদ্দেকুর রহমান প্রমানিক মাসুম জানান, সেবার মানসিকতা নিয়ে মানুষের মাঝে এসেছি। 

আমি কোন দল থেকে নয় , মানুষের প্রয়োজনে আমি স্বতন্ত্র হয়ে আগামি নির্বাচনে অংশ নিতে চাই। অবাধ,সুষ্ঠু, নিরপেক্ষ ভোট হলে আমি চেয়ারম্যান নির্বাচিত হবো। 

তাই সে লক্ষ নিয়েই আমি মাঠে কাজ করছি।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।