জামালপুরে প্রেস কাউন্সিলের চেয়ারম্যানের সাথে সাংবাদিকদের মতবিনিময়

জামালপুরে প্রেস কাউন্সিলের চেয়ারম্যানের সাথে সাংবাদিকদের মতবিনিময়



জামালপুর সংবাদদাতা : জামালপুরের প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি নিজামূল হকের মতবিনিময় সভা ৩০ নভেম্বর সকাল ১০ টায় সার্কিট হাউজে অনুষ্ঠিত হয়। 

প্রেস কাউন্সিলের নীতিমালা পালনের উপর গুরুত্বারোপ করে বক্ব্য রাখেন প্রেস কাউন্সিলের সচিব শাহ আলম, এডিসি রফিকুল ইসলাম, সিনিয়র তথ্য অফিসার শেখ শহিদুল ইসলাম, জামালপুর প্রেস ক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা, জেলা প্রেস ক্লাবের সভাপতি এড.  ইউসুফ আলী, আজকের জামালপুরের সম্পাদক এম এ জলিল, আলোচিত জামালপুরের নির্বাহী সম্পাদক কবি সাযযাদ আনসারি, বাসসের সাংবাদিক মোখলেছুর রহমান লিখন, ইত্তেফাক নিউ নেশনের সাংবাদিক ও মেলান্দহ রিপোর্টার্স ইউনিটির সভাপতি শাহ জামাল ও দীপ্ত টিভির সাংবাদিক তানভির আহমেদ হীরা প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, সাংবাদিকদের আইনি সহায়তার জন্য বাংলাদেশ প্রেস কাউন্সিল কাজ করছে। কেউ যদি কোন সংবাদের জন্য ক্ষতিগ্রস্থ হন বা কোন সাংবাদিক যদি আইনি প্রতিকার চান তবে সরাসরি থানা বা আদালতে না গিয়ে বিচার পেতে বাংলাদেশ প্রেস কাউন্সিলে মামলা করতে পারবেন। এক্ষেত্রে আদালতে মামলা জট ও উভয় পক্ষের হয়রানি কমবে।   

এছাড়াও মতবিনিময় সভায় তৃণমূলের সাংবাদিকদের নানা সমস্যা, বাংলাদেশের সাংবাদিকতার সম্ভাবনা, সাংবাদিক পেশায় শিক্ষিত, জ্ঞানী, মেধাবি নবিনদের সম্পৃক্ততার সুযোগ, তৃণমূলের সাংবাদিকদের সাথে মিডিয়া হাউজের বৈষম্যসহ নানা বিষয়ের উপর গুরুত্বারোপ করা হয়।   


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।