উন্নয়নের ধারাবাহিকতা ধরে রেখে মডেল ইউনিয়ন গড়তে নৌকায় ভোট দিন

Seba Hot News
0
উন্নয়নের ধারাবাহিকতা ধরে রেখে মডেল ইউনিয়ন গড়তে নৌকায় ভোট দিন



লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি।। চলমান উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে ইউনিয়ন বাসীর নিকট নৌকা মার্কায় ভোট প্রার্থণা করেছেন -জামালপুরের ইসলামপুর গাইবান্ধা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মাকছুদুর রহমান আনছারী।

তিনি শনিবার রাতে ইউনিয়নের ৫নং ওয়ার্ড আগুনের চর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে নৌকা প্রতিকের নির্বাচনী জনসভায় এই প্রার্থনা করেন।

তিনি বলেন- ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি মহোদয় ২০০৮ সালে ভোটারদের প্রত্যক্ষ ভোটে বিপুল ভোটে নির্বাচিত হয়ে উপজেলা কে শতভাগ বিদ্যুৎ দিয়ে অন্ধকার দূর করেছেন। 

চরাঞ্চল ও উপজেলা সদর সকল রাস্তা পাকা করে কাঁদা মুক্ত করেছেন। সন্ত্রাসমুক্ত শান্তির আবাস গড়ে তুলেছেন। উন্নয়নের এ ধারাবাহিকতা ধরে রাখতে হলে উন্নয়নের প্রতীক নৌকা মার্কার বিকল্প নেই।

তিনি বলেন, ধর্ম প্রতিমন্ত্রীর সসহযোগিতায় আমি চরাঞ্চলে উন্নয়ন উপহার দিয়েছে। জেএসসি,এসএসসি কেন্দ্র সহ, সমৃদ্ধি এনে দিয়েছি। 

এখন আপনাদের দেওয়ার পালা। আপনারা পুনরায় আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। তবেই উন্নয়নের ধারা অব্যবহত থাকবে।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুসলিম উদ্দিন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অধ্যক্ষ আঃ বারী,ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল মেলেটারী,যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন,আবুল হাসেম,ছাত্রলীগ সভাপতি আবু সুফিয়ান শান্হত,সাধারণ সম্পাদক স্বাধীনসহ বিভিন্ন স্তরের নেতা ও কর্মী বক্তব্য রাখেন। 

এ সময় বক্তারা বলেন ইউনিয়নে নৌকার পক্ষে ব্যাপক গনজোয়ারের সৃষ্টি হয়েছে। মডেল ইউনিয়ন গড়তে সকলকেই নৌকায় ভোট দেওয়ার অনুরোধ জানান। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top