৫ বিদ্রোহী প্রার্থীকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার

৫ বিদ্রোহী প্রার্থীকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার



সেবা ডেস্ক: দলে’র সিদ্ধান্ত অমান্য করে চতুর্থ ধাপে’র ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করায় পটুয়াখালী’র রাঙ্গাবালীতে আওয়ামী লীগে’র পাঁচ বিদ্রোহী প্রার্থীকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

শুক্রবা’র উপজেলা আওয়ামী লীগে’র সভাপতি অধ্যক্ষ দেলোয়া’র হোসেন সাধা’রণ সম্পাদক সাইদুজ্জামান মামুন স্বাক্ষরিত এক চিঠিতে  তথ্য নিশ্চিত করা হয়েছে। 

বিদ্রোহী প্রার্থীরা হলেন- পটুয়াখালী উপজেলা আওয়ামী লীগে’র সহ-সভাপতি হুমায়ুন কবি’র তালুকদা’র, সদস্য অ্যাড..কে.এম আজাদ , খলিলু’র ‘রহমান হাওলাদা’র, ছোটবাইশদিয়া ইউপি’র  আওয়ামী লীগে’র সহ-সভাপতি বেনজী’র আহম্মেদ বাচ্চু   চ’রমোন্তাজ ইউপি’র  আওয়ামীলীগে’র সহ-সভাপতি আবুল কাশেম মোল্লা। 

বহিষ্কৃত পাঁচজনকে দেওয়া পৃথক চিঠিতে জানানো হয়, আপনা’র বিরুদ্ধে দলে’র সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সিদ্ধান্ত অমান্য করে আগামী ২৬ ডিসেম্ব’র অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা’র বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হওয়া’র অভিযোগ ‘রয়েছে। যাহা দলীয় শৃঙ্খলা লঙ্ঘন গঠনতন্ত্র পরিপন্থী। এতে সংগঠনে’র ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে।

এতে আ’রও বলা হয়, এ’রই মধ্যে আপনাকে প্রদত্ত কা’রণ দর্শানো নোটিশে’র প্রেক্ষিতে আপনা’র কোনো জবাব পাওয়া যায়নি। এমতাবস্থায় উপজেলা আওয়ামী লীগে’র সভায় সর্বসম্মতিক্রমে গঠনতন্ত্রে’র ধারা মোতাবেক আপনাকে দল থেকে অব্যাহতি দেওয়া হলো। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।