উল্লাপাড়ায় আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

উল্লাপাড়ায় আওয়ামী লীগের সংবাদ সম্মেলন



উল্লাপাড়া প্রতিনিধি: উল্লাপাড়ার সংসদ সদস্য (সিরাজগঞ্জ-৪) তানভীর ইমামের বিরুদ্ধে একটি জাতীয় দৈনিকে সংবাদ প্রকাশের প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগ বধুবার দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়সাল কাদের রুমির সভাপতিত্বে সংবাদ সম্মেলনে বক্তাগণ পত্রিকায় প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ মিথ্য, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত বলে উল্লেখ করেন। 

উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা বলেন, দলের কয়েকজন স্বার্থান্বেষী নেতা সংসদ সদস্য তানভীর ইমামের উন্নয়ন কর্মকান্ডের ধারাকে বাধাগ্রস্থ এবং তার অর্জিত সুনাম, জনগণের মধ্যে আস্থা বিনষ্ট  ও দলের মধ্যে বিভেদ সৃষ্টির উদ্দেশ্য পত্রিকায় তার (সাংসদ) বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়ে সংবাদ প্রকাশ করিয়েছেন। 

তিনি আরো বলেন, এসব নেতা তাদের অবৈধ কর্মকান্ডের জন্য দলের কাছে গ্রহণযোগ্যতা হারিয়ে এখন সাংসদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন। 

সংবাদ সম্মেলনে উপজেলা যুবলীগের আহŸায়ক মীর আরিফুল ইসলাম উজ্জল বলেন, দলের মধ্যে থাকা এই কুচক্রীমহলটির ছত্রছায়ায় কয়েকজন আওয়ামী লীগ কর্মী কয়েক বছর আগে থেকে অপহরণ ও সন্ত্রাসী কর্মকান্ডের সঙ্গে জড়িত হওয়ায় দলের ভাবমূর্তি নষ্ট হয়েছে। 

তিনি বলেন, ইতোমধ্যে এদের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না, মহিলা ভাইস চেয়ারম্যান রিবলী ইসলাম কবিতা, হাটিকুমরুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হেদায়েতুল আলম, উল্লাপাড়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালেক প্রমুখ বক্তব্য রাখেন। 

এর আগে উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে পত্রিকায় প্রকাশিত সংবাদ ও সংসদ সদস্য তানভীর ইমামের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে পৌরশহরে এক বিক্ষোভ মিছিল ও শহীদ মিনার প্রাদদেশে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

বিক্ষোভ মিছিলে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে শত শত নেতাকর্মী এসে যোগ দেন। 

এই প্রতিবাদ সভাতেও উল্লিখিত প্রকাশিত সংবাদটিকে বক্তাগণ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট বলে উল্লেখ করেন। 

প্রসঙ্গতঃ গত ৫ ডিসেম্বর একটি জাতীয় দৈনিকে স্থানীয় সংসদ সদস্যকে নিয়ে একটি সংবাদ প্রকাশিত হয়।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।