বকশীগঞ্জে নৌকা প্রার্থীর কর্মীদের ওপর হামলা! আহত-৮

বকশীগঞ্জে নৌকার প্রার্থীর কর্মীদের ওপর হামলা! আহত-৮



বকশীগঞ্জ সংবাদদাতা : জামালপুরের বকশীগঞ্জে সাধুরপাড়া ইউনিয়নে নির্বাচনী প্রচারণা শেষে বাড়ি ফেরার পথে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের ওপর অতর্কিত হামলার ঘটনা ঘটেছে। 

শনিবার রাত ১০ টার দিকে সাধুরপাড়া ইউনিয়নের পূর্ব কামালের বার্ত্তী গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

হামলায় চেয়ারম্যান প্রার্থী ভাই সহ ৮ জন আহত হয়েছে। আহতরা বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। 

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পঞ্চম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে সাধুরপাড়া ইউনিয়নের আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল আলম বাবুর নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারণা শেষে শনিবার রাত ১০ টার দিকে নিজ বাড়িতে ফিরছিলেন তার কর্মীরা।

বটটলা থেকে পূর্ব কামালের বার্ত্তী পৌছার সাথে সাথে নৌকার কর্মীদের ওপর লাঠিসোঠা ও দেশীয় অস্ত্র নিয়ে তাদের ওপর অতর্কিত হামলা করেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হুমায়ুন কবিরের একদল কর্মীরা। এক পর্যায়ে নৌকার কর্মীদের পিটিয়ে রক্তাক্ত করা হয়।

হামলায় আহতরা হলে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীর বড় ভাই ও স্থানীয় কেবি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমএইচ কবির (৫০), আমজাদ হোসেন (৫৫), ভিক্কু মিয়া (৬৫), আলম মিয়া (৩০), জিয়াউল হক জিয়া (৩৫), লিখন মিয়া (৩০) ও মিষ্টার মিয়া (৩২)। 

এ খবর ছড়িয়ে পড়লে আওয়ামী লীগ ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে উত্তেজনা শুরু হয়। পরে বকশীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। 

বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম স¤্রাট জানান, এই ঘটনায় বকশীগঞ্জ থানায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হুমায়ুন কবিরকে প্রধান আসামি করে ১১৫ জনকে নামীয় আসামী করে একটি মামলা রুজু করা হয়েছে। ঘটনার সুষ্ঠু তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

একই সাথে নির্বাচন উপলক্ষে কোন অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে সেজন্য সব পক্ষকে শান্ত থাকতে বলা হয়েছে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।