জামালপুরে ইউপির নির্বাচনে ব্যালট বাক্স ছিনতাই \ গ্রেপ্তার-১

জামালপুরে ইউপির নির্বাচনে ব্যালট বাক্স ছিনতাই \ গ্রেপ্তার-১



জামালপুর প্রতিনিধি : জামালপুরে ব্যালট বাক্স ছিনতাই, হট্রগোলের মধ্য দিয়ে ২৬ ডিসেম্বর ১৬টি ইউনিয়ন পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে। হট্রগোলের কারণে দু’টি কেন্দ্র স্থগিত করা হয়। একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

মাদারগঞ্জ উপজেলার গুনারিতলা ইউনিয়নের চরগোপালপুর সরকারি প্রাধমিক বিদ্যালয় কেন্দ্রে টিউবয়েল প্রতীকের সদস্য প্রার্থী গোলাম মোস্তফা ও মোরগ প্রতীকের সদস্য প্রার্থী আজহারুল ইসলামের সমর্থকদের সংঘর্ষ ও ব্যালট পেপার ছিনতাই হয়েছে। এতে হট্রগোলের সৃষ্টি হয়। এ ঘটনায় আহত কবির সর্দার (৫৫)কে ময়মিনংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

সরিষাবাড়ী উপজেলার মাহাদান ইউনিয়নের সেঙ্গুয়া পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সদস্য প্রার্থী তালা প্রতিকের খায়রুল কবিরের সমর্থকরা ২টি ব্যালট বাক্স ছিনতাই করেছে। এ সময় সহকারী প্রিজাইডিং কর্মকর্তা আব্দুল জলিল ও পুলিশ কনস্টেবল শরিফুল ইসলাম আহত হয়। ছিনতাই হওয়া দু’টি ব্যালট বাক্সের মধ্যে ১টি ব্যালট বাক্স উদ্ধার করেছে। পুলিশ এ সময় এরশাদ(২৫)কে আটক করেছে। 

জামালপুর জেলা নির্বাচন কর্মকর্তা গোলাম মোস্তফা বলেন-মাদারগঞ্জের চরগোপালপুর এবং সরিষাবাড়ি সেঙ্গুয়া পূর্ব সরকারি প্রাথমিক ভোট কেন্দ্র দ’ুটি স্থগিত করা হয়েছে।  

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।