সরিষাবাড়িতে র‌্যাবের অভিযানে চোলায় মদসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

S M Ashraful Azom
0
সরিষাবাড়িতে র‌্যাবের অভিযানে চোলায় মদসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার



সেবা ডেস্ক: জামালপুরের সরিষাবাড়ি উপজেলায় অভিযান চালিয়ে ১০ লিটার চোলায় মদসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে জামালপুর র‌্যাব-১৪। 

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল জামালপুর জেলার সরিষাবাড়ি থানাধীন সরিষাবাড়ি উপজেলা পোষ্ট অফিস মোড়স্থ মাসুম ষ্টোরের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে দেশীয় তৈরী চোলাই মদসহ ০২  জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। 

গ্রেফতারকৃত আসামী ১। রাজ বাসপোর (১৮), পিতা- স্বপন বাসপোর, সাং- আরামনগর বাজার (সুইপার কলোনী), ২। সাগর বাসপোর (২২), পিতা- উজ্জল বাসপোর, সাং-বীর ধানাটা, উভয় থানা-সরিষাবাড়ি, জেলা- জামালপুরদের দখল হতে ১০ (দশ) লিটার দেশীয় তৈরী চোলাইমদ, ০৩ টি মোবাইল সেট (সীমসহ) এবং নগদ ১,৫০০/- (এক হাজার পাঁচশত) টাকা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত দেশীয় তৈরী চোলাই মদের আনুমানিক মূল্য ৪,০০০/- টাকা।

গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ জামালপুর জেলার বিভিন্ন স্থানে চোলাই মদ ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। 

উক্ত বিষয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে সরিষাবাড়ি থানায় মামলা দায়ের করা হয়েছে। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top