মুরাদের অশ্লীল অডিও অপসারণে আদালতের দ্বারস্থ হলেন ব্যারিস্টার সুমন

মুরাদের অশ্লীল অডিও অপসারণে আদালতের দ্বারস্থ হলেন ব্যারিস্টার সুমন



সেবা ডেস্ক: সামাজিক যোগাযোগমাধ্যমগুলো থেকে ২৪ ঘণ্টা’র মধ্যে বাংলাদেশ স’রকারে’র তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানে’র অশ্লীল অডিও-ভিডিও অপসা’রণ ক’রতে বিটিআ’রসি’র চেয়া’রম্যানকে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

আজ মঙ্গলবা’র বিচা’রপতি এম ইনায়েতু’র ‘রহিম বিচা’রপতি মো. মোস্তাফিজু’র ‘রহমানে’র হাইকোর্ট বেঞ্চ আদেশ দেন। এদিন সকালে ডা. মুরাদ হাসানে’র অশ্লীল অডিও-ভিডিও অপসা’রণ ক’রতে আদালতে’র দ্বা’রস্থ হন ব্যারিস্টা’র সুমন।

আদালতে তিনি বলেন, জরুরিভিত্তিতে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে তথ্য প্রতিমন্ত্রী’র অশ্লীল অডিও-ভিডিওগুলো অপসা’রণ করা প্রয়োজন। অপসা’রণ না ক’রলে অল্প বয়সে’র ছেলেমেয়েরা এই ধ’রনে’র গালাগালি এবং অশ্লীল কথা বার্তা শুনে মানসিকভাবে অসুস্থ হয়ে পড়বে। তাই প্রতিমন্ত্রী’র অশ্লীল অডিও-ভিডিও দ্রুত সরাতে বিটিআ’রসি’র প্রতি নির্দেশনা প্রার্থনা ক’রছি।

পর্যায়ে আদালত বলেন, ডেপুটি অ্যাটর্নি জেনারেলে’র কাছে আগে বিষয়টি শুনি। কিন্তু ডেপুটি অ্যাটর্নি জেনারেল রিপোর্ট লেখা পর্যন্ত আদালতে না আসায় বিষয়ে কোনো আদেশ হয়নি।

সামাজিক যোগাযোগমাধ্যমে বিতর্কিত মন্তব্য করে দেশজুড়ে সমালোচনা’র মুখে পড়েন তথ্য সম্প্রচা’র প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান। পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্ত্রিসভা থেকে তাকে পদত্যাগে’র নির্দেশ দিয়েছেন। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।