রৌমারীতে বিজয় দিবস উপলক্ষে ইসলামী ফাউন্ডেশনের দোয়া-মাহফিল

রৌমারীতে বিজয় দিবস উপলক্ষে ইসলামী ফাউন্ডেশনের দোয়া-মাহফিল



শফিকুল ইসলাম: কুড়িগ্রামরে রৌমারীতে উপজেলা পর্যায় সন্ত্রাস ও মাদক বিরোধী কার্যক্রমে জনমত সৃষ্টি, দোয়া মাহফিল এবং বিজয়ের গুরত্ব ও তাৎপর্য শির্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  

বুধবার বেলা ১১ টার দিকে উপজেলা ইসলামীক ফাউন্ডেশন এর আয়োজনে বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমানের সভাপতিত্বে উপজেলা মডেল রির্সোস সেন্টারে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

আলোচনা সভায় সাধারন সম্পাদক আব্দুল মোত্তালেব, মডেল কেয়ার টেকার মজিবুর রহমান ও ইসলামী ফাউন্ডেশন পরিচালিত মসজিদ ভিত্তিক কোরআন শিক্ষার সকল শিক্ষকগণ উপস্থিত ছিলেন। 

আলোচনা সভায় আজিজুর রহমান বলেন, ১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবসটি অত্যন্ত গুরত্বপূর্ণ। ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের ইতিহাস যাতে মুছে না যায়, সে জন্য আমাদের নতুন প্রজন্মদের সামনে ইতিহাস তুলে ধরতে হবে। 

মাদকের সাথে কেই যেন জড়িয়ে না পড়ে সেদিকে আমাদের সকল ছেলে মেয়েদের উপর নজর রাখতে হবে। 

মাদক প্রতিরোধে সমাজে জনসচেতনতা সৃষ্টি করতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ছিলেন। 

এই ইসলামী ফাউন্ডেশনে সারা বাংলাদেশে মসজিদ ভিত্তিক কোরআন শিক্ষায় হাজার হাজার নারী পুরুষ চাকুরি করে আসছেন। 

অপর দিকে মসজিদ ভিত্তিক কোরআন শিক্ষা চালু করায় গ্রামের শতশত শিশুরা কোরআন শিক্ষা পাচ্ছে। আমরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের জন্য রুহের মাগফিরাত কামনা করছি। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।