বাঁশখালী স্কয়ার ক্লিনিক'র বিজয় দিবস উদযাপন

বাঁশখালী স্কয়ার ক্লিনিক'র বিজয় দিবস উদযাপন



বাঁশখালী প্রতিনিধি (চট্টগ্রাম): চট্টগ্রামের বাঁশখালী উপজেলার স্বনামধন্য চিকিৎসা সেবা প্রতিষ্টান শিলকূপ ইউনিয়নের টাইমবাজারস্থ 'বাঁশখালী স্কয়ার ক্লিনিক'র প্রথম প্রতিষ্টাবার্ষিক, নতুন বর্ষে পদার্পণ ও মহান বিজয় দিবস এবং স্বাধিনতার সুবর্ণজজয়ন্তী উদযাপন সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় উৎসবমূখর পরিবেশে ক্লিনিক'র হলরুমে প্রতিষ্টানের চেয়ারম্যান সাংবাদিক শাহ মুহাম্মদ শফি উল্লাহর সভাপতিত্বে এ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিষ্টাবার্ষিক'র  কেক কেটে নতুনবর্ষের শুভযাত্রা সূচনা করেন বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামাল উদ্দিন।

স্কয়ার ক্লিনিক'র ম্যানেজার সাংবাদিক শিব্বির আহমদ রানা'র সঞ্চালনায় এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন ক্লিনিক'র পরিচালক (এমডি) জসিম উদ্দিন আল হাসান, ডাইরেক্টর সাংবাদিক মোক্তার সিকদার, আবাসিক মেডিকেল অফিসার ডা. জাবেদ হোছাইন, ডা. মুহাম্মদ ফয়সাল আল মুকিত, ডা. ফাতেমা তুজ-জোহরা, সমাজ সেবক আলহাজ্ব শফি আলম কোম্পানী।

প্রধান অতিথির বক্তব্যে ওসি মু. কামাল উদ্দিন বলেন, স্বাধিনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উপলক্ষ্যে মাসব্যাপী ফ্রি-চিকিৎসা সেবা সত্যিই প্রশংসনীয়। সেবার গুণগতমান, উন্নত প্রযুক্তির সমন্বয় ও বিশেষজ্ঞ ডাক্তারের সহায়তায় গ্রামিণ জনগোষ্টির মাঝে বিশেষজ্ঞ পরামর্শ ও সেবাপ্রদানের মধ্য দিয়ে চিকিৎসা বঞ্চিতদের সেবা দিয়ে যাবেন এমন প্রত্যাশা কামনা করেন তিনি।

এ সময় চট্টগ্রাম জেলায় শ্রেষ্ট অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হওয়ায় বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মু. কামাল উদ্দিনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠানে এসময় হাসপাতালের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারি উপস্থিত ছিলেন। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।