সাংবাদিকদের আন্দোলনে যেতে বাধ্য করবেন না: মানববন্ধনে বক্তারা

সাংবাদিকদের আন্দোলনে যেতে বাধ্য করবেন না মানববন্ধনে বক্তারা



নিজস্ব প্রতিবেদক : ঢাকা ও গাজীপুর আদালতে সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানীমুলক মিথ্যা মামলার প্রতিবাদে বগুড়ার নন্দীগ্রামে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে। 

সোমবার (২০ ডিসেম্বর) দুপুরে উপজেলা পরিষদের সামনে মানববন্ধনে বক্তারা বলেন, সংবাদ প্রকাশ করায় দৈনিক পুনরুত্থান পত্রিকার প্রধান প্রতিবেদক ও উপজেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক নজরুল ইসলাম দয়াসহ সাংবাদিকদের বিরুদ্ধে ঢাকা ও গাজীপুর আদালতে দায়েরকৃত মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার করতে হবে। সাংবাদিকদের আন্দোলনে যেতে বাধ্য করবেন না। 

নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. বকুল হোসেনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন মডেল প্রেসক্লাবের সভাপতি আব্দুল বারীক, আব্দুর রউফ উজ্জল, সুমন চন্দ্র সরকার, উপজেলা প্রেসক্লাবের সাখাওয়াত হোসেন হানিফ, রাসেল মাহমুদ, মুকুল হোসেন, রাজু আহমেদ লিটন, উপজেলা শ্রমিক লীগের আহবায়ক এনামুল হক, ইউনাইটেড প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন শেখ, এমদাদুল হক, আব্দুল আহাদ, শাহীন আলম সাজু, মজনুর রহমান প্রমুখ। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।