বকশীগঞ্জে ওয়াজ করবেন হযরত মাওলানা ড. এনায়েত উল্লাহ আব্বাসী

বকশীগঞ্জে ওয়াজ করবেন হয়রত মাওলানা ড. এনায়েত উল্লাহ আব্বাসী



নূরুজ্জামান খান: মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে সকল শহীদদের রুহের মাগফিরাত ও মহামারী করোনা থেকে মুক্তি কামনায় জামালপুরের বকশীগঞ্জ উপজেলার টিকরকান্দি এলাকায় আগামী ৫ ডিসেম্বর ঐতিহাসিক তাফসীরুল কুরআন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। 

আগামী ৫ ই ডিসেম্বর রবিবার সকাল ১০ ঘটিকা হতে বাদ এশা পর্যন্ত টিকরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ওয়াজ মাহফিলের তারিখ নির্ধারিত হয়েছে। 

আলহাজ্ব হযরত মাওলানা মো. জহির উদ্দিন, সাবেক আরবী প্রভাষক, শ্রীবরদী ইসলামিয়া কামিল মাদ্রাসার সভাপতিত্বে উক্ত ওয়াজ মাহফিলে প্রধান বক্তা হিসেবে তাশরিফ আনয়ন করবেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মোফাস্সিরে কোরআন হযরত মাওলানা ডঃ এনায়েত উল্লাহ আব্বাসী ওয়া সিদ্দিকী, পীর সাহেব জৈনপুর, আমির খতমে নবুয়াত বাংলাদেশ।

এছাড়াও উক্ত ওয়াজ মাহফিলে তাশরিফ আনয়ন করবেন, তরুন প্রজন্মের আলোচিত মোফাস্সিরে কোরআন হযরত মাওলানা আব্দুর রহিম আল মাদানী, ঢাকা মিরপুরের বি ব্লক জামে মসজিদের খতিব মাওলানা জাফর আহমেদ ও টাঙ্গাইলের উদিয়মান তরুন বক্তা হাফেজ মাওলানা মো. মোখলেছুর রহমান সিদ্দিকী।

উক্ত ওয়াজ মাহফিলে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধান করে সকল মুসলমানদের যোগদান করে দু’জাহানের কামিয়াবী হাছিল করার আহ্বান জানানো হয়েছে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।