রৌমারীতে পানি শোধানাগার নলকুপ স্থাপন

Seba Hot News
0
রৌমারীতে পানি শোধানাগার নলকুপ স্থাপন



শফিকুল ইসলাম: কুড়িগ্রামের রৌমারী উপজেলায় লোকাল গর্ভনমেন্ট ইনিশিয়েটিভ অন ক্লাইমেট চেইনঞ্জ (লজিক) প্রকল্পের আওতায় ২০২০-২১ অর্থ বছরে ৯ লক্ষ ৯৬ হাজার ২’শ ১২ টাকা ব্যয় এলাকার মানুষের জন্য বন্যা সহনশীল পানি শোধানাগার নলকুপ স্থাপনের শুভ উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার বন্দবেড়  ইউনিয়নের দক্ষিণ টাপুরচর উচ্চ বিদ্যালয়ে এই পানি শোধানাগার নলকুপ স্থাপনের শুভ উদ্বোধন করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন বন্দবেড় ইউপি চেয়ারম্যান ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল কাদের সরকার, বীর মুক্তিযোদ্ধা চান্দ উল্লাহ, ইউপি সদস্য রেজাউল ইসলাম রেজা. কাজিম উদ্দিন, আক্কাছ আলী, সলিমা খাতুন, রুমি খাতুন, ইউপি সচিব আমিনুল ইসলাম, সাবেক অধ্যক্ষ ফজলুল হক মনি, টাপুরচর স্কুল এন্ড কলেজ অধ্যক্ষ আবুল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী চাঁন মিয়া, লজিক প্রকল্পের উপজেলা সমন্বয়কারি নজরুল ইসলাম, লজিক প্রকল্পের ইউনিয়ন কমিউনিটি মোবিলাইজেশন ফ্যাসিলেটর সোহেল রানা ও আঞ্জুয়ারা খাতুনসহ এলাকাবাসি। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top