উল্লাপাড়া ইউএইচএফপিও’র অপসারণ দাবিতে মানববন্ধন

উল্লাপাড়া ইউএইচএফপিও’র অপসারণ দাবিতে মানববন্ধন



উল্লাপাড়া প্রতিনিধি: উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডাঃ আনোয়ার হোসেনের অপসারণ দাবিতে মঙ্গলবার বিকেলে উল্লাপাড়ায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে স্বাস্থ্য বিভাগের কর্মচারীরা এই কর্মসূচি পালন করেন। 

এসময় বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য সহকারী এ্যাসোসিয়েশনের সভাপতি শহিদুল ইসলাম, সম্পাদক রাশেদুল হাসান, স্যাকমো লুৎফর রহমান, স্বাস্থ্য পরির্দশক প্রধান আবু তাহের ফারুকী, সিএইচসিপি’র সভাপতি সাইফুল ইসলাম, স্বাস্থ্য সহকারী আব্দুল আলীম ও মিনা খাতুন। 

বক্তারা ডাঃ আনোয়ার হোসেনের বিরুদ্ধে বিভিন্ন দূর্নীতি, অনিয়ম ও ক্ষমতার অপব্যবহারের অভিযোগ এনে ২৪ ঘন্টার মধ্যে তার (আনোয়ার) অপসারণ দাবি করেন। 

এরা ডাঃ আনোয়ারের বিরুদ্ধে চরিত্রহীনতারও অভিযোগ তোলেন। মানববন্ধনে বক্তারা তাদের বেধে দেওয়া সময়ের মধ্যে দাবি পূরণ না হলে ৮ নভেম্বর থেকে লাগাতার ধর্মঘটের হুমকি প্রদান করেন। 

আন্দোলনকারীরা ডাঃ আনোয়ারের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ করে তার অপসারণ দাবি সম্বলিত স্মারকলিপি স্বাস্থ্য মন্ত্রণালয় ও স্বাস্থ্য অধিদপ্তরসহ স্বাস্থ্য বিভাগের উর্দ্ধতন কর্মকর্তাদের কাছে পাঠিয়েছেন।

এ ব্যাপারে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আনোয়ার হোসেনের সঙ্গে যোগাযোগ করলে তিনি তার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ অস্বীকার করেন। 

তিনি তার কমপ্লেক্সের কর্মচারী, স্বাস্থ্য পরিদর্শক ও সহকারীদের বিরুদ্ধে পাল্টা অভিযোগ আনেন। তিনি বলেন, তার কর্মচারীদের দূর্নীতি, অনিয়ম ও কর্তব্যে অবহেলার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ শুরু করায় তারা আমার বিরুদ্ধে মিথ্য অভিযোগ এনে এই কর্মসূচি পালন করেছেন।

  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।