দেওয়ানগঞ্জে মেয়রের বিরুদ্ধে মামলা প্রত্যাহার দাবীতে মানববন্ধন

দেওয়ানগঞ্জে মেয়রের বিরুদ্ধে মামলা প্রত্যাহারে দাবীতে মানববন্ধন



লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি: জামালপুরের দেওয়ানগঞ্জে বিজয় দিবসে অনাকাঙ্খিত ঘটনাকে কেন্দ্র করে পৌর মেয়রের বিরুদ্ধে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কর্তৃক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে পৌর পরিষদের পক্ষ থেকে মানববন্ধন অনুষ্ঠিত  হয়েছে। 

রবিবার বিকালে দেওয়ানগঞ্জ  পৌরসভা কার্যালয়ের সামনে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে পৌর সভার সচিব নুরুল ইসলাম মিন্টু, প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরে আল আমিন সিদ্দিকী জুয়েল, বীর মুক্তিযোদ্ধা প্রসন্ন সরকার, কাউন্সিলর দুলেনা বেগম, বাদল মিয়া, আব্দুল মান্নান মোল্লাসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা বলেন “বিজয় দিবসে দেওয়ানগঞ্জ উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের সময় সঞ্চালক শিক্ষা কর্মকর্তা প্রটোকল না মেনে অফিসার্স ক্লাবের পরে ৮নম্বর সিরিয়ালে পৌরসভার নাম ডাকলে মেয়র শাহনেওয়াজ শাহানশাহ্ তাৎক্ষনিক প্রতিবাদ করেন।

এ ঘটনাকে কেন্দ্র করে জামাত শিবির পরিবারের ওই শিক্ষা কর্মকর্তা মেহের উল্লাহ আওয়ামী লীগ নেতা পৌরসভার মেয়রের বিরুদ্ধে মিথ্যা হয়রানী মূলক মামলা দায়ের করায় অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।