“শহীদ জিয়া শিশুপার্ক” বদলে “হোসেন শহীদ সোহরাওয়ার্দী শিশুপার্ক”

“শহীদ জিয়া শিশুপার্ক” বদলে “হোসেন শহীদ সোহরাওয়ার্দী শিশুপার্ক”



সেবা ডেস্ক: রাজধানী ঢাকার শাহবাগে অবস্থিত শহীদ জিয়া শিশুপার্কে’র নাম পরিবর্তন করা হয়েছে। এই শিশুপার্কটি’র নতুন নামহোসেন শহীদ সোহরাওয়ার্দী শিশুপার্ক

বৃহস্পতিবা’র (৩০ ডিসেম্ব’র) দুপুরে নগ’র ভবনে’র মেয়’র মোহাম্মদ হানিফ মিলনায়তনে ঢাকা দক্ষিণ সিটি ক’রপোরেশনে’র (ডিএসসিসি) দ্বিতীয় পরিষদে’র একাদশতম বোর্ড সভায় এই নামক’রণ অনুমোদন দেওয়া হয়।

ডিএসসিসি সূত্র জানায়, গত ২২ ডিসেম্ব’র ঢাকা দক্ষিণ সিটি ক’রপোরেশনে’র আওতাধীন এলাকা’র সড়ক, ভবন স্থাপনা নামক’রণ সংক্রান্ত উপ-কমিটি’র সভা অনুষ্ঠিত হয়। এই সভা’র সুপারিশে’র আলোকে সোহরাওয়ার্দী উদ্যানে’র কেন্দ্রীয় শিশুপার্কটি’র নামহোসেন শহীদ সোহরাওয়ার্দী শিশুপার্কনামে নামক’রণে’র প্রস্তাব করা হলে তা সর্বসম্মতিক্রমে অনুমোদন পায়। তবে পার্কটি আধুনিকায়নে’র নামে তিন বছ’র ধরে বন্ধ রেখেছে কর্তৃপক্ষ। এই সংস্কা’রকাজ শেষ হতে আ’রও দুই বছ’র লাগবে।

শহীদ জিয়া শিশুপার্ক এখন হোসেন শহীদ সোহরাওয়ার্দী শিশুপার্ক

পরে ডিএসসিসি’র জনসংযোগ কর্মকর্তা আবু নাছে’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে তথ্য নিশ্চিত করেন। বোর্ডসভায় ডিএসসিসি মেয়’র শেখ ফজলে নূ’র তাপসসহ বিভিন্ন ওয়ার্ডে’র কাউন্সিল’র এবং ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।