বকশীগঞ্জে আরও ৪ শিক্ষার্থীকে বহিস্কারসহ ৩ শিক্ষককে অব্যাহতি

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে আরও ৪ শিক্ষার্থীকে বহিস্কারসহ ৩ শিক্ষককে অব্যাহতি



নূরুজ্জামান খান: জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় এসএসসি পরীক্ষা চলাকালে নকল করার দায়ে ৪ শিক্ষার্থীকে বহিষ্কার করাসহ ও দায়িত্ব অবহেলার জন্য তিন শিক্ষককে অব্যাহতি দেওয়া হয়েছে।

জানা যায়, আজ রবিবার উপজেলার ফারাজীপাড়া টেক্নিক্যাল স্কুল আন্ড কলেজ সেন্টারে পরিদর্শনে গিয়ে সহকারী কমিশনার (ভূমি) স্নিগ্ধা দাস চার শিক্ষার্থীকে অসদুপায় অবলম্বন করার অপরাধে বহিষ্কার করা করেন। 

এছাড়াও দায়িত্ব অবহেলার কারনে ৩ শিক্ষককে আগামী ১ বছরের জন্য পরীক্ষা সংক্রান্ত সকল কার্যক্রম থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

সহকারী কমিশনার (ভূমি) স্নিগ্ধা দাস জানান, পরীক্ষাকেন্দ্রে অসদুপায় অবলম্বন করার দায়ে চার শিক্ষার্থীকে বহিষ্কার ও দায়িত্ব অবহেলার কারনে তিন শিক্ষককে এক বছরের জন্য পরীক্ষা সংক্রান্ত সকল কার্যক্রম থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। 

উল্লেখ্য, আজ রবিবার উপজেলার রাহিলা কাদির এইচএসসি (বিএম, ভোকেশনাল) পরীক্ষা কেন্দ্রে পরিদর্শনে গিয়ে সহকারী কমিশনার (ভূমি) স্নিগ্ধা দাস অসদুপায় অবলম্বনের দায়ে ৩ পরিক্ষার্থীকে বহিষ্কার করেন। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top