বিমানবন্দরে পৌছে গেছেন মুরাদ হাসান এমপি, দেশ ছাড়ছেন রাতেই

বিমানবন্দরে পৌছে গেছেন মুরাদ হাসান এমপি, দেশ ছাড়ছেন রাতেই



সেবা ডেস্ক: পদ হারানো তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান এমপি আজ রাতেই কানাডার উদ্দেশ্যে বাংলাদেশ ছাড়ছেন। পুলিশ ও গোয়েন্দা সংস্থার দুটি সূত্র  এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছে। 

জানা গেছে, এমিরেটসের রাত ১১টা ২০ মিনিটের ফ্লাইটে উঠবেন মুরাদ হাসান। তাঁর গন্তব্য কানাডার টরন্টো। তিনি রাত ৯টা ২৫ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে পৌঁছান বলেও সূত্র নিশ্চিত করেছেন। 

অশালীন ও নারীর প্রতি চরম অবমাননাকর বক্তব্য দেওয়ায় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর পদ হারিয়েছেন ক্ষমতাসীন দলের সাংসদ মুরাদ হাসান। গতকাল বুধবার তিনি টিকিট কাটেন বলে সংশ্লিষ্ট এয়ারলাইনস সূত্রে জানা গেছে।

সদ্য সাবেক এই প্রতিমন্ত্রীর দপ্তরের একটি সূত্র জানিয়েছে, প্রতিমন্ত্রী থাকা অবস্থায় মুরাদ হাসানের যে লাল পাসপোর্ট (বিশেষ পাসপোর্ট) ছিল, সেটি পদত্যাগের দিন গত মঙ্গলবার তাঁর কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।

তবে আজ সাংসদ মুরাদ হাসানের বিদেশে যাওয়ার প্রস্তুতির বিষয়ে জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান সচিবালয়ের নিজ দপ্তরে বলেছিলেন, এ সম্পর্কে তিনি জানেন না। এ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘এগুলো আমার জানা নেই। উনি বিদেশ যাবেন নাকি স্বদেশে থাকবেন, সেটা তাঁর ব্যাপার। এ ব্যাপারে আমাদের কিছু বলার নেই।’ 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।