জামালপুরে মুরাদ এমপিকে আ’লীগ থেকে বহিস্কার

জামালপুরে মুরাদ এমপিকে আ’লীগ থেকে বহিস্কার



জামালপুর প্রতিনিধি: সদ্য বিদায়ী তথ্য ও স¤প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপিকে জামালপুর জেলা আওয়ামী লীগ থেকে বহিস্কার করা হয়েছে। 

তিনি জেলা আ’লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ছিলেন। সোমবার সন্ধ্যায় জামালপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের জরুরি সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। 

সভা শেষে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ সাংবাদিকদের এই সিদ্ধান্তের কথা জানান। 

মুরাদ হাসানকে বহিস্কারে হার্ড কপি সামাজিক যোগাযোগ মাধ্যমেও ভাইরাল হচ্ছে। তার বিরুদ্ধে দলের ভাবমূর্তি ক্ষুন্ন, সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ আনা হয়েছে। 

রাতেই আ’লীগের কেন্দ্রে বহিস্কারাদেশ পৌঁছানো হবে। পত্রপ্রাপ্তির পর কেন্দ্রীয় কমিটি তাকে চূড়ান্ত বহিস্কারের সিদ্ধান্ত নিবে। জেলা আওয়ামী লীগের এই সিদ্ধান্তে স্থানীয় আওয়ামী লীগের নেতা কর্মীরা স্বস্তি প্রকাশ করেছে।   

সা¤প্রতিক সময়ে কিছু বিতর্কিত বক্তব্যের জন্য গতকাল ডা. মুরাদ হাসানকে তথ্য ও স¤প্রচার প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করার নির্দেশ দেন প্রধানমন্ত্রী। 

মুরাদ হাসানকে মন্ত্রী পরিষদ থেকে পদ ত্যাগের আদেশ দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন নেতা-কর্মীসহ সূধি মহল। 

এমনকি বিএনপিও। এতেই শেষনয়, মুরাদের নিজ এলাকায়ও চলছে আনন্দ উল্লাস, মিস্টি বিতরণ এমনকি মুরাদের কুশপুত্তলিকা দাহ করা হচ্ছে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।