উল্লাপাড়ায় পুলিশে নিয়োগপ্রাপ্তদের ওসির সংবর্ধনা

উল্লাপাড়ায় পুলিশে নিয়োগপ্রাপ্তদের ওসির সংবর্ধনা



উল্লাপাড়া প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সদ্য পুলিশ বাহিনীতে নিয়োগপ্রাপ্ত ১৩ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে সংবর্ধনা দিলেন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির। 

মঙ্গলবার সকালে থানা চত্বরে পুলিশ বাহিনীতে প্রাথমিক নিয়োগপ্রাপ্তদের এ সংবর্ধনা দেওয়া হয়।

উল্লাপাড়া মডেল থানার পরিদর্শক (তদন্ত) এনামুল হক জানান, পুলিশ বাহিনীতে সর্বশেষ নিয়োগ বিজ্ঞপ্তিতে কনস্টেবল পদে উল্লাপাড়া উপজেলায় ১৩ সদস্য নিয়োগপ্রাপ্ত হয়েছেন। সদ্য নিয়োগপ্রাপ্তদের মঙ্গলবার সকালে  উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির সংবর্ধনা প্রদান করেন। 

মাত্র ১০০ টাকার আবেদন খরচে তারা এই পুলিশ বাহিনীতে নিয়োগপ্রাপ্ত হন। আগামীতে ছয় মাসের ট্রেনিং শেষে বিভিন্ন থানায় দায়িত্ব পালনের জন্য পদায়ন হবেন এসব পুলিশ কনস্টেবল।

পুলিশ বাহিনীতে কনস্টেবল পদে সদ্য নিয়োগপ্রাপ্ত আদুরি, রিয়া ও ফাতিমা জানান, মাত্র একশো টাকার আবেদনে পুলিশ বাহিনীতে চাকুরী পেয়ে তারা খুবই খুশি। ভবিষ্যতে দেশ ও পুলিশ বাহিনীর মর্যাদা সমুন্নত রাখতে সর্বদা সচেষ্ট থাকবেন তারা।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।