জামালপুরে বিশ্ববিদ্যালয়ে দুই মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা

জামালপুরে বিশ্ববিদ্যালয়ে দুই মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা



জামালপুর সংবাদদাতা: জামালপুরের মেলান্দহে মহাব বিজয় দিবসে মুক্তিযুদ্ধের সংগঠক আলহাজ রুস্তম আলী ঠিকাদার এবং বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনকে সংবর্ধনা প্রদান করেছে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। 

এ উপলক্ষে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে দিনব্যাপী আলোচনা সভা, সংবর্ধনা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিজ্ঞান অনুষদের ডিন ড. সুশান্ত কুমার ভট্রচার্য এতে সভাপতিত্ব করেন। প্রধান অতিথির বক্তব্য রাখেন-ভিসি প্রফেসর ড. সৈয়দ শামসুদ্দিন আহমদ।

 বিশেষ অতিথির বক্তব্য রাখেন-সংবার্ধিত মুক্তিযুদ্ধের সংগঠক আলহাজ রুস্তম আলী ঠিকাদার, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন, বিশ^বিদ্যালয়ের গণিত বিভাগের চেয়ারম্যান ড. শাহজালাল, ফিশারিজ বিভাগের চেয়ারম্যর ড. আ: সাত্তার, ব্যবস্থাপনা বিভাগের চেয়ারম্যান এস.এম. ইউসুফ আলী, ইইই বিভাগের চেয়ারম্যান রাশেদুল ইসলাম, সিএসই বিভাগের চেয়ারম্যান ড. মাহমুদুল আলম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-প্রখ্যাত নাট্যকার আসাদুল্লাহ ফারাজী, বিশ^বিদ্যালয়ের শিক্ষক কুষিবিদ রায়হানা রহমান লতা, বিশ^বিদ্যালয়ের কর্মচারি মির্জা হালিম এবং নজরুল ইসলাম প্রমুখ।

একই দিন জেলা-উপজেলা প্রশাসনের উদ্যোগে সকল মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা শেষে শারীরিক কসরত অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পনসহ পৃথক আলোচনা সভা, বিজয় র‌্যালী বের করে বিভিন্ন প্রতিষ্ঠান।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।