সড়ক দূর্ঘটনায় নিহত মেধাবী ছাত্র সাদী মোরশেদের মৃত্যু বার্ষিকী আজ

সড়ক দূর্ঘটনায় নিহত মেধাবী ছাত্র সাদী মোরশেদের মৃত্যু বার্ষিকী আজ



নিজস্ব প্রতিবেদক : সড়ক দূর্ঘটনায় নিহত আইইউবি বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র সাদী মোরশেদের ৭ম মৃত্যু বার্ষিকী আজ বৃহস্পতিবার (২ ডিসেম্বর)।

মতিঝিল মডেল উচ্চ বিদ্যালয় থেকে এসএসসিতে গোল্ডেন জিপিএ ৫ প্রাপ্ত, ঢাকা সিটি কলেজ থেকে এইচএসসিতে (বাণিজ্য) বিভাগে গোল্ডেন জিপিএ ৫ প্রাপ্ত ও আইইউবি বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত তৃতীয় সেমিস্টারের অসাধারণ মেধাবী টগবগে তরুন শিল্প সংস্কৃতিমনা ছাত্র সাদী মোরশেদ ২০১৪ সালের ২ ডিসেম্বর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে নিজ বাসা কমলাপুরে ফেরার পথে মেরুল বাড্ডায় বৌদ্ধমন্দির সংলগ্ন সড়কে সিগ্নাল পোস্টে লাল বাতি জলা অবস্থায় ফাল্গুনী বাস চাপায় নিহত হন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছিলেন, সড়কে সাদী মোরশেদ নিজ বাইকে হেলমেট পরিহিত অবস্থায় সিগ্নালে দাড়িয়ে অবস্থান করছিলেন। এসময় ফাল্গুনি বাস সাদী মোরশেদকে বাস চাপা দিয়ে ড্রাইভার ও হেলপার বাস থেকে পালিয়ে যায়। বাড্ডা থানায় মামলা হওয়ার পরও দীর্ঘ ৭ বছরেও বাসের চালক ও হেলপার আইনের আওতায় আসেনি।

সাদী মোরশেদ ফাউন্ডেশনের সভাপতি মাহফুজুর রহমানসহ সকল সদস্য, শুভাকাঙ্খী ও সহপাঠিদের পক্ষ থেকে প্রচন্ড ক্ষোভ প্রকাশ করে চালক ও হেলপারকে আইনের আওতায় এনে বিচারের দাবি জানিয়েছেন। 

সাদী মোরশেদের মৃত্যু দিবস উপলক্ষে ২ ডিসেম্বর বাদফজর চাঁদপুর শহরস্থ তালতলায় পারিবারিক কবরস্থানে কবর জিয়ারতের মাধ্যমে দিনের কর্মসূচীর সুচনা হবে। দিনব্যাপী কোরআনখতম ও দোয়া মাহফিল ঢাকাস্থ ফাউন্ডেশনের কার্যালয়ে অনুষ্ঠিত হবে। বাদআসর কমলাপুর বড় মসজিদে দোয়ার আয়োজন করা হয়েছে। ফাউন্ডেশনের পক্ষ থেকে দুস্থদের সহযোগিতা কর্মসূচীও হাতে নেওয়া হয়েছে।

সাদী মোরশেদ জাতীয় পার্টির একাংশের প্রেসিডিয়াম সদস্য এসএমএম আলমের কনিষ্ঠ সন্তান ও প্রয়াত প্রখ্যাত সাংবাদিক, সাবেক চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শাহ মো. মাকছুদুল আলম এর ভাতিজা। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।