মাদারগঞ্জে হিরোইনসহ এক ৬০ বছরের বৃদ্ধ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মাদারগঞ্জে হিরোইনসহ এক ৬০ বছরের বৃদ্ধ মাদক ব্যবসায়ী গ্রেফতার



জামালপুরের মাদারগঞ্জে মরণঘাতি মাদক হিরোইনসহ ৬০ বছর বয়সী এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জামালপুর র‌্যাব-১৪ এর এক আভিযানিক দল। 

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, আজ শনিবার (১ জানুয়ারী) সন্ধ্যা ৬.৫০ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল জামালপুর জেলার মাদারগঞ্জ থানাধীন বালিজুড়ী গ্রামস্থ এফ এম হাই স্কুলের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে হেরোইনসহ ০১ (এক) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী মোঃ খোকা মিয়া (৬০), পিতা- মৃত অছি মন্ডল, সাং-ব্রাহ্মণপাড়া, থানা-মেলান্দহ, জেলা-জামালপুর এর নিকট হইতে উদ্ধারকৃত ০১ গ্রাম হেরোইন, নগদ -৪০০/- টাকা এবং ০১ টি মোবাইল সেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হেরোইন এর আনুমানিক মূল্য ১০,০০০/- (দশ হাজার) টাকা।  

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ জামালপুর জেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। 

উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে মাদারগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।