বাঁশখালীতে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

S M Ashraful Azom
0
বাঁশখালীতে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

ছবি: পুকুরে ডুবে নিহত শিশু মুহাম্মদ তামিমের ছবি। 




শিব্বির আহমদ রানা, বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রাম: চট্টগ্রামের বাঁশখালীতে পুকুরে ডুবে মুহাম্মদ তামিম (২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (৭ জানুয়ারী) সকাল ১০টার সময় উপজেলার শিলকূপ ইউনিয়নের দক্ষিণ মাইজপাড়া ৬ নম্বর ওয়ার্ডের চৌকিদার বাড়ী এলাকায় এ ঘটনা ঘটেছে।

মারা যাওয়া শিশু মুহাম্মদ তামিম ওই এলাকার দিনমজুর মুহাম্মদ নুর হোসাইনের একমাত্র ছেলে।

স্থানীয় ইউপি সদস্য মুহাম্মদ রাশেদ নুরী বিষয়টি নিশ্চিৎ করে জানান, পরিবার সূত্রে জানতে পারি তামিম নামে শিশুটি সকালে খেলতে গিয়ে সবার অগৌচরে তাদের বাড়ীর পাশে ছোট পুকুরে পড়ে যায়। পরে শিশু তামিমকে স্বজনেরা পুকুরে ভাসমান অবস্থায় দেখে সেখান থেকে উদ্ধার করে স্থানীয় বাঁশখালী স্কয়ার ক্লিনিকে নিয়ে যাওয়ার খবর পাই।

শিশু তামিমের পিতা জানান, আমার একমাত্র সন্তান তামিম আজ সকালে খেলতে গিয়ে পুকুড়ে পড়ে গেলে তাকে উদ্ধার করে শিলকূপ টাইমবাজারস্থ বাঁশখালী স্কয়ার ক্লিনিকে নিয়ে আসি।

বাঁশখালী স্কয়ার ক্লিনিকের আবাসিক মেডিকেল অফিসার ডা. জাবেদ হোসাইন জানান, শিশু তামিম কে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।




শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top