কাজিপুরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা

S M Ashraful Azom
0
কাজিপুরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা



সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের কাজিপুরে ১০ জানুয়ারী সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (১০ জানুয়ারি) বেলা ১১ টায় কাজিপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়। 

কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ শওকত হোসেনের সভাপতিত্বে 

আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ-১ আসনের এমপি ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয়। আলোচনা সভাটি সঞ্চালনা করেন কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী। 

এ সময় কাজিপুর পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ কামরুজ্জামান বিপ্লব, প্রচার সম্পাদক উজ্জ্বল কুমার ভৌমিক, কৃষক লীগের সিনিয়র সহ-সভাপতি আতিকুর রহমান মুকুল, সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদ বাবলু, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারন সম্পাদক আলী আসলাম, সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমেদ তালুকদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদ, সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সেলিম হোসেন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম সহ উপজেলা আ.লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা দলীয় পতাকা উত্তোলন এবং উপজেলা স্বাধীনতা স্কায়ারে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। 

আলোচনা সভায় জননেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু এবং বঙ্গবন্ধু, জাতীয় চার নেতা ও সদ্য প্রয়াত নেতা মোহাম্মদ নাসিমের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top