বিএনপির নেতা এম এ মান্নানের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল

বিএনপির নেতা এম এ মান্নানের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল

মাহবুবুর রহমান জিলানী, গাজীপুর: গাজীপুরের টঙ্গীতে সাবেক সংসদ সদস্য ও মন্ত্রী, গাজীপুর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বিএনপির ভাইস চেয়ারম্যান গাজীপুরের মাটি ও মানু‌ষের নেতা অধ্যাপক এম এ মান্নান গুরুত্ব অসুস্থ হয়ে বিছানা শয্যাশায়ী অবস্থায় বাসায় আছেন। 

তার দ্রুত রোগ মুক্তি ও সুস্থতা কামনায় গত কাল দুপুরে (১০ জানুয়ারী) টঙ্গীর আহ্সানউল্লাহ্ সরকার ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

গাজীপুর মহানগর যুবদলের প্রতিষ্ঠাতা সভাপতি প্রভাষক বশির উদ্দিনের  সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও গাজীপুর -২ আসনের সাবেক সংসদ সদস্য  বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসান উদ্দিন সরকার। 

বিশেষ অতিথি ছিলেন গাজীপুর মহানগর বিএনপির আহ্বায়ক ও জাতীয়তাবাদী শ্রমিকদল কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি আলহাজ্ব সালাউদ্দিন সরকার, সদস্য সচিব আলহাজ্ব মো সোহরাব উদ্দিন।

অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর বিএনপির  সিনিয়র যুগ্ন আহবায়ক আলহাজ্ব শওকত হোসেন সরকার, যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব মাহবুবুল আলম শুক্কুর,রাশেদুল ইসলাম  কিরণ,টঙ্গী পশ্চিম থানা বিএনপির আহ্বায়ক শেখ মো আলেক, গাজীপুর মহানগর ছাত্রদের সিনিয়র যুগ্ম সম্পাদক শেখ সমুন সহ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা। 

অনুষ্ঠান শেষে অধ্যাপক এম এ মান্নানের রোগ মুক্তি কামনা বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত শেষে সকলের মাঝে খাবার বিতরণ করা হয়। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।