গাজীপুরে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের ৫০ বছর পূর্তি উদযাপন

গাজীপুরে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের ৫০ বছর পূর্তি উদযাপন



মাহবুবুর রহমান জিলানী, টঙ্গী, গাজীপুর : গাজীপুরের টঙ্গীতে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে বায়ু দূষণ মুক্ত শহর, কিশোরী প্রজনন স্বাস্থ্য, শিশু শ্রম নিরাসন ও শিশুবান্ধব স্বপ্নের পার্ক বিষয়ক ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়। 


আজ বুধবার  দুপুরে টঙ্গীর বনমালা দত্তপাড়া এলাকায় সাদিয়া কমিউনিটি সেন্টারের টঙ্গী আরবান প্রোগ্রাম, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ও ওয়েস্টেক এর উদ্যোগে আয়োজন করা হয়। 


উক্ত অনুষ্ঠানে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের ডেপুটি ডিরেক্টর মন্জু মারিয়া পান্নার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশন মেয়র আসাদুর রহমান কিরণ। 

বিশেষ অতিথি ছিলেন  ৪৯ নং ওয়ার্ড কাউন্সিলর মো ফারুক আহমেদ, ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর আবু বক্কর সিদ্দিক, ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর মো নাসির উদ্দীন মোল্লা,৫৬ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল হোসেন, টঙ্গী ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ প্রোগ্রাম অফিসার লরেন্স ফলিয়া,টঙ্গী আরবান প্রোগ্রাম অফিসার জসিম উদ্দিন। 

অনুষ্ঠান  সঞ্চালনায় ছিলেন টঙ্গীর ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ জুনিয়র প্রোগ্রাম অফিসার   শ্রাবন্তী বিশ্বাস প্রমুখ। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।