অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে যুবলীগ নেতা হামিদ উল্লাহর ত্রাণ বিতরণ

S M Ashraful Azom
0
অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে যুবলীগ নেতা হামিদ উল্লাহর ত্রাণ বিতরণ



শিব্বির আহমদ রানা, বাঁশখালী প্রতিনিধি (চট্টগ্রাম): চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শিলকূপ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মোহাব্বত আলী পাড়ায় গত বুধবার অগ্নিকান্ডের ঘটনায় ১১ বসতঘরের ১৮টি পরিবারের ঘর-বাড়িসহ সম্পূর্ণ মালামাল পুড়ে ছাই হয়ে যায়। 

এ ঘটনায় ক্ষয়ক্ষতি হয় প্রায় অর্ধকোটি টাকা।

আজ শুক্রবার (২১ জানুয়ারী) বিকেলে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করে ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের মাঝে বাঁশখালী পৌরসভা যুবলীগের আহ্বায়ক,  বাঁশখালী উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক হামিদ উল্লাহ্ হামিদ এর ব্যক্তিগত উদ্যোগে পরিবারের ২১ সদস্যের মাঝে খাদ্য সমগ্রীসহ ২২ হাজার নগদ টাকা প্রদান করেন।

এ সময় তিনি তাদের আশ্বস্থ করে তিনি বলেন, আমি ব্যাপকভাবে আরো পাশে থাকার চেষ্টা করবো। সমাজের বিত্তবানদের প্রতি আমার আকুল আবেদন থাকবে যেন ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর পাশে আর্থিক সহযোগীতার হাত বাড়িয়ে দেন।

এ সময় উপস্থিত ছিলেন- বাঁশখালী পৌরসভা যুবলীগ নেতা আব্দুল আহাদ রায়হান, শিলকূপ ইউনিয়ন যুবলীগ নেতা রাকিবুল ইসলাম মুবিন, ব্যবসায়ী জাফরুল ইসলাম আরমান, বাঁশখালী উপজেলা ছাত্রলীগ নেতা এনামুল উদ্দিন চৌধুরী নয়ন, সাজ্জাদ মুহাম্মদ আসিফ, নুরুল আমিন আসিফ, ইয়াছিন সিকদার প্রমূখ। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top