স্বামীর সাথে অভিমান করে বকশীগঞ্জে গৃহবধূর আত্মহত্যা

স্বামীর সাথে অভিমান করে বকশীগঞ্জে গৃহবধূর আত্মহত্যা



সেবা ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়নে স্বামীর সাথে অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন আলিয়া বেগম (২৮) নামক এক গৃহবধূ।

গতকাল বুধবার (৫ জানুয়ারি) গভীর রাতে উপজেলার সাধুরপাড়া ইউনিয়নের বাঙ্গালপাড়া গ্রামের নিজ ঘরে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন ওই গৃহবধূ।

গৃহবধু আলিয়া বেগম বাঙ্গালপাড়া গ্রামের লাবলু মিয়ার স্ত্রী। তিনি ৪ বছর বয়সী এক ছেলে ও ৭ মাস বয়সী এক কন্যা সন্তানের জননী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বুধবার দিবাগত রাতে স্বামীর সাথে কথা কাটাকাটি হয় আলিয়ার। পরে অভিমান করে পরিবারের সদস্যদের অগোচরে নিজ ঘরেই রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তিনি।

একপর্যায়ে পরিবারের লোকজনসহ প্রতিবেশীরা আলিয়াকে ঝুলন্ত অবস্থায় দেখলে লাশ নামিয়ে পার্শ্ববর্তী কামালের বার্ত্তী পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেয়। এরপর পুলিশ এসে লাশ উদ্ধার করে।

দুই সন্তানের জননীর আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে কামালের বার্ত্তী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিজানুর রহমান অধিকারকে জানান, লাশ উদ্ধার করা হয়েছে। কোনো অভিযোগ না থাকলে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।