নন্দীগ্রামে ১২ হাজার শিক্ষার্থী পেল করোনা টিকা

নন্দীগ্রামে ১২ হাজার শিক্ষার্থী পেল করোনা টিকা



নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে করোনাভাইরাস সংক্রমণ রোধে মাধ্যমিক বিদ্যালয়ের প্রায় ১২ হাজার শিক্ষার্থীকে ফাইজারের টিকা দেওয়া হয়েছে। 

উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে পাঁচদিন ব্যাপি টিকা কার্যক্রম শেষ হয়েছে। ১২ বছর থেকে ১৭ বছর ১১মাস ২৯ দিন বয়সীদের ১ম ডোজ টিকা দেওয়া হয়। 

গতকাল রোববার বিকেলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তোফাজ্জল হোসেন মন্ডল জানান, উপজেলার বিভিন্ন মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের ১১ হাজার ৮শত ৮০ জন শিক্ষার্থীকে টিকা প্রদান করা হয়েছে। 

এরমধ্যে ছাত্র ৫ হাজার ৪১৭জন ও ছাত্রী ৬ হাজার ৪৬৩জন। গত ১০ জানুয়ারি থেকে শুরু হয় শিক্ষার্থীদের টিকা প্রদান কার্যক্রম। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ইকবাল মাহমুদ লিটনের নেতৃত্বে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত টিকা প্রদান কাজে নন্দীগ্রাম ২০ শয্যা হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ শান্তা ফ্লোরিন তৃষা সহ কয়েকজন নার্স শিক্ষাথীদের টিকা প্রদান করেন। 

এদিকে প্রতিদিনই টিকা গ্রহনের জন্য শতশত নারী-পুরুষ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভিড় করছেন। রোববার সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত সিনেফার্ম টিকা নিয়েছেন ১২২জন ও ১৫৫জন অ্যাস্ট্রাজেনেকা টিকা নিয়েছেন। 

উপজেলা নির্বাহী অফিসার শিফা নুসরাত বলেন, টিকা নেওয়ার জন্য মানুষের মাঝে অনেক বেশি আগ্রহ লক্ষ্য করছি। উৎসাহ দিতে সচেতনতামুলক কার্যক্রম চলমান রয়েছে। 


 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।