“I am a Soldiar of” শেখ হাসিনা: শামীম ওসমান

S M Ashraful Azom
0
I am a Soldiar of শেখ হাসিনা শামীম ওসমান



সেবা ডেস্ক: অ্যাই এম- সোলজা’র অব শেখ হাসিনা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ নেতা নারায়ণগঞ্জ- আসনে’র এমপি শামীম ওসমান।

এবারো ভোটে’র শেষ লগ্নে এসে ভোট প্রদান করেছেন নারায়ণগঞ্জ- আসনে’র এমপি শামীম ওসমান। রোববা’র বিকেল সাড়ে ৩টায় শহরে’র মাসদাইরে আদর্শ স্কুল ভোট কেন্দ্রে ভোট প্রদান করেন তিনি।

ভোট প্রদান শেষে তিনি বলেন, আমি নৌকায় ভোট দিয়েছি। আমি চাই নৌকা জিতুক এবং সেটাই জিতবে। আমা’র মনে ‘রক্তক্ষ’রণ থাকতেই পারে। কিন্তু আমি তো প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র কর্মী। অ্যাই এম- সোলজা’র অব শেখ হাসিনা। আমি সারাজীবন প্রতীকে’র পক্ষেই কাজ করেছি এবং ক’রবো। এখানে প্রার্থী কে সেটা বড় বিষয় না।

শামীম ওসমান বলেন, অনেকেই ধা’রণা করেছিলেন নির্বাচনে অনেক কিছু হবে। কিন্তু নারায়ণগঞ্জে’র ঢাকা’র সাংবাদিকদে’র উপস্থিতিতে সুষ্ঠু একটি ভোটে’র পরিবেশ তৈরি হয়েছে। এটা সম্ভব হয়েছে সাংবাদিক প্রশাসনে’র কা’রণে। 

ইভিএমে ভোট দেওয়া প্রসঙ্গে শামীম ওসমান বলেন, ইভিএমে ভোট দিয়েছি। বউ প্রথম যেমন কবুল বলেছিলেন সেটা শোনা’র যে অনুভূতি হয়েছিল, ইভিএমে ভোট দেওয়া’র প’র একই ধ’রনে’র অনুভূতি সৃষ্টি হয়েছে। 

স্থানীয় সূত্র বলছে, নারায়ণগঞ্জ সিটি ক’রপোরেশনে’র নির্বাচনে এবারে কোনো ‘রকম কার্যক্রমে অংশগ্রহণ না করেও শুরু থেকেই আলোচনায় ছিলেন শামীম ওসমান। বা’রবা’রই তা’র নামটি আলোচনায় চলে আসে। প্রধান দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী অ্যাডভোকেট তৈমূ’র আলম খন্দকা’রকে ঘিরে বা’রবা’র শামীম ওসমানে’র প্রসঙ্গ ওঠে।

সেইসঙ্গে শামীম ওসমান কাকে সমর্থন দিচ্ছেন তা নিয়ে সর্বমহলেই আলোচনা ছিল তুঙ্গে। সবশেষ গত ১০ জানুয়ারি সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনে’র নির্বাচন নিয়ে তা’র অবস্থান পরিষ্কা’র করেন। পাশাপাশি দলীয় নৌকা প্রতীকে’র পক্ষে মাঠে নামবেন বলে ঘোষণা দেন।

সেদিন সংবাদ সম্মেলনে শামীম ওসমান বলেছিলেন, নৌকা’র বিপক্ষে যাওয়া’র কোনো সুযোগ নেই। আজ থেকে আনুষ্ঠানিকভাবে নামলাম। আমি মনে করি জয় আমাদে’র হবে। জায়গাটা নৌকা’র। আমাদে’র জনগণে’র কাছে যেতে হবে। শেখ হাসিনা’র নৌকাকে পাস করাতে হবে। পাস করাবোই। মনে একটা কষ্ট ছিল। আজ থেকে আওয়ামী লীগ প্রার্থী’র পক্ষে নির্বাচনী প্রচারে পুরোপুরি নামলাম। ১৬ তারিখ খেলা হবে। খেলায় আমরাই জিতবো। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top