উল্লাপাড়ায় সড়ক দুর্ঘটনায় পৌর ভুমি উপ-সহকারী কর্মকর্তা নিহত

উল্লাপাড়ায় সড়ক দুর্ঘটনায় পৌর ভুমি উপ-সহকারী কর্মকর্তা নিহত



উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ার পৌর ভুমি উপ-সহকারী কর্মকর্তা আব্দুস সালাম(৪২) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। 

সোমবার সকাল ৯ টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। তিনি উপজেলার কয়ড়া সড়াতৈল গ্রামের মোজাহার হোসেনের ছেলে।

পরিবার সুত্রে জানা গেছে, রবিবার ভোর ৬ টার দিকে নগরবাড়ি-বগুড়া মহাসড়কের  উল্লাপাড়া পৌরসভার শ্যামলীপাড়া বাস স্ট্যান্ডে মোটর সাইকেলে দাড়িয়ে থাকা অবস্থায় পাবনা থেকে ছেড়ে আসা ঢাকা গামী বেপরোয়া সি-লাইন কোচের ধাক্কা লেগে মাটিতে পড়ে যান সালাম। 

এ সময় মাথায় প্রচন্ড আঘাত পেয়ে রাস্তায় পড়ে থাকা অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে দ্রুত বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করেন তার স্বজনেরা। 

সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল ৯ টায় তিনি মারা যান। তার মৃত্যুতে উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মওদুদ আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ও কয়ড়া ইউপি চেয়ারম্যান গাজী খোরশেদ আলম গভীর শোক প্রকাশ করেছেন।   


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।