পাররামরামপুর ইউপি নির্বাচনে শরীফ উদ্দিন আকন্দের পক্ষে গণজোয়ার

পাররামরামপুর ইউপি নির্বাচনে শরীফ উদ্দিন আকন্দের পক্ষে গণজোয়ার



জিএম ফাতিউল হাফিজ বাবু: আগামি ৩১ জানুয়ারি দেওয়ানগঞ্জ উপজেলার ৩ নম্বর পাররামরামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন জমে উঠেছে। সকাল থেকে মধ্যরাত পর্যন্ত চলছে নির্বাচনী প্রচার-প্রচারণা। নির্বাচন উপলক্ষে মাঠ চষে বেড়াচ্ছেন চেয়ারম্যান , মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বার প্রার্থীরা। 

২৫ জানুয়ারি মঙ্গলবার পাররামরামপুর ইউনিয়নের বিভিন্ন বাজার ও গ্রাম সরেজমিনে ঘরে জানা যায় নির্বাচনী হালচাল। 

এই ইউনিয়নের নির্বাচন নিয়ে চলছে নানা হিসাব নিকাশ। গরিবের বন্ধু, সাধারণ মানুষের পাশে থাকবেন এমন মানুষকেই চেয়ারম্যান হিসেবে বেছে নেবেন ভোটাররা। কে চেয়ারম্যান হবেন আর কাকে ভোট দেওয়া যায় তা নিয়ে জল্পনা-কল্পনায় ব্যস্ত রয়েছেন ভোটাররা। 

পাররামরামপুর ইউনিয়ন ঘুরে জানা যায়, প্রচারণা ও মানুষের হিসাব নিকাশে এখন পর্যন্ত তরুন নেতা ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শরীফ উদ্দিন আকন্দ এগিয়ে রয়েছেন। ভোটারদের নানা হিসাবে তাকেই প্রাধান্য দিয়ে কষছেন ভোটের হিসাব। 

শরীফ উদ্দিন আকন্দের আনারস প্রতীক নিয়ে চলছে নানা আলোচনা। চায়ের দোকান, হোটেল, গ্রামে গঞ্জে , হাট বাজারে , পাড়া মহল্লায় নারীরাও আলোচনায় মেতে উঠেছেন আনারস প্রতীক নিয়ে। সাধারণ মানুষের মনে জায়গা করে নিতে অনেক আগে থেকেই প্রান্তিক মানুষের পাশে রয়েছেন শরীফ উদ্দিন আকন্দ। মানুষের আপদে,বিপদে , ভাল মন্দে, সুখ দু:খে সব সময় পাশে থাকার চেষ্টা করেন শরীফ উদ্দিন আকন্দ। তাই এই মানুষটাকে নিয়েই চলছে ভোটের হিসাব নিকাশ। 

আগামি ৩১ জানুয়ারি ষষ্ঠ ধাপে নির্বাচনকে ঘরে শরীফ উদ্দিন আকন্দের পক্ষে গণজোয়ার শুরু হয়েছে। প্রত্যেক পাড়া মহল্লায় নারী, শিশু আবাল, বৃদ্ধ থেকে শুরু করে সবার মুখে একটাই রব উঠেছে যোগ্য নেতা শরীফ উদ্দিন আকন্দ চেয়ারম্যান হলে জনগণের প্রত্যাশা পূরণ হবে। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।