জামালপুর পৌর মেয়রের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

জামালপুর পৌর মেয়রের বিরুদ্ধে সংবাদ সম্মেলন



জামালপুর প্রতিনিধি : জামালপুর পৌর মেয়র মো. ছানোয়ার হোসেন ছানুর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে। বিনা নোটিশে অবৈধ স্থাপনা উচ্ছেদের নামে বৈধ স্থাপনা উচ্ছেদের অভিযোগে ২৪ জানুয়ারি ভূক্তভোগিরা এই সংবাদ সম্মেলন করেন।  অবশ্য  মেয়রের দাবি শহরের যানজট নিরসনে ব্রহ্মপুত্র পাড়ে বাইপাস সড়কের লিংক রোড প্রশস্ত করার জন্য অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। 

চাপাতলা ঘাটে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পক্ষে আমজাদ হোসেনের দাবি, উচ্ছেদকৃত স্থাপনার জমিটি তাদের  বৈধ সম্পত্তি। এটি পাশের জেলা শেরপুরের মধ্যে। জামালপুর জেলার নয়।এটি আমাদের ক্রয়কৃত জমি।এই জায়গার দলিল রয়েছে। রেকর্ড ও নামজারি হয়েছে। নিয়মিত ভুমি কর (খাজনা) দিয়ে আসছি।  এ উচ্ছেদ অভিযানে আমার কয়েকটি পাটের গুদামসহ ব্যবসায়ী প্রতিষ্ঠান তছনছ করে প্রায় ২ কোটি টাকার ক্ষতি করেছে। শেরপুরে আদালতে এ ব্যাপারে মামলা চলমান আছে।  মেয়রের ইচ্ছানুযায়ী এমন অভিযান বেআইনী। এটি ক্ষমতার অপব্যবহারের শামিল।

ক্ষতিগ্রস্থরা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ক্ষতিগ্রস্ত পাট ব্যবসায়ী মাজেদুল ইসলাম সাত্তার, গোলাম মোস্তফা, আব্দুল জব্বার, আমিনুল ইসলাম শান্ত। 

এ ব্যাপারে জামালপুর পৌরসভার সচিব মো. হাফিজুর রহমান ও মেয়র মো. ছানোয়ার হোসেন ছানু জানান, বিরোধীয় জমি নিয়ে আদালতে মামলা বিচারাধীন থাকলে তা আইনিভাবেই মোকাবেলা করবো। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।