বকশীগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির অসহায় মানুষকে উষ্ণতায় ভরে দিলেন ইউএনও!

বকশীগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির অসহায় মানুষকে উষ্ণতায় ভরে দিলেন ইউএনও!



হাবিবুর রহমান হাবিব, বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে গারো পাহাড়ি এলাকায় শীতের তীব্রতা বৃদ্ধি পাওয়ায় অনেক কষ্টে রয়েছেন পাহাড়ি এলাকার মানুষ। বিশেষ করে গারো পাহাড়ে বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠির মানুষের কষ্টের শেষ নেই।

অসহায় দরিদ্র এসব পরিবারের যেখানে নুন আনতে পান্তা ফুরায় সেখানে এই শীতে গরম কাপরচোপর কেনা তাদের জন্য অনেকটাই অস্বাভাবিক ব্যাপার। এসব চিন্তুা করেই বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠি পরিবারের মাঝে শীতের তীব্রতা ঠেকাতে এবং তাদের উষ্ণতায় ভরে দিতে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

২৪ জানুয়ারি সোমবার উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এসব শীতবস্ত্র শীতার্ত মানুষের মাঝে বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা।

শীতবস্ত্র বিতরণকালে সহকারী কমিশনার (ভূমি) ¯িœগ্ধা দাস, সাবেক ইউপি সদস্য নুরজাহান বেগম অঞ্জলি সহ ক্ষুদ্র নৃ-গোষ্ঠি পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

কম্বল পেয়ে খুশিতে উদ্বেলিত হতে দেখা গেছে শীতবস্ত্র পাওয়া পরিবারের লোকজনকে। তাদের কষ্টের দিনে পাশে দাঁড়ানোই উপজেলা নির্বাহী অফিসার মুন মুন জাহান লিজার প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।