করোনার টিকা না নিলে স্কুলে যেতে পারবে না শিক্ষার্থীরা

করোনার টিকা না নিলে স্কুলে যেতে পারবে না শিক্ষার্থীরা



সেবা ডেস্ক: দেশে করোনা প্রতিরোধে’র লক্ষ্যে করোনা’র টিকাগ্রহণ ছাড়া শিক্ষার্থীরা স্কুলে যেতে পা’রবে না বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকা’র আনোয়ারুল ইসলাম।

তিনি বলেন, ১২ বছরে’র বেশি বয়সে’র শিক্ষার্থীদে’র অবশ্যই অন্তত এক ডোজ টিকা নিতে হবে।

বৃহস্পতিবা’র করোনা’র নতুন ভেরিয়েন্ট ওমিক্রন সংক্রমণ নিয়ন্ত্রণে ক’রণীয় নিয়ে মন্ত্রিসভা’র বিশেষ বৈঠক শেষে তিনি কথা জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সভাপতিত্বে মন্ত্রিসভা’র বৈঠকটি অনুষ্ঠিত হয়। ভিডিও কনফারেন্সে’র মাধ্যমে গণভবন থেকে প্রধানমন্ত্রী সচিবালয়ে’র মন্ত্রিপরিষদ বিভাগ থেকে মন্ত্রী প্রতিমন্ত্রীরা বৈঠকে যোগ দেন।

মন্ত্রিপরিষদ সচিব খন্দকা’র আনোয়ারুল ইসলাম বলেন, করোনা সংক্রমণ বৃদ্ধি রোধে সামাজিক, রাজনৈতিক অনুষ্ঠানে মানুষে’র উপস্থিতি সীমিত রাখতে হবে। যেসব শিক্ষার্থীরা টিকাগ্রহণ করেনি তারা স্কুলে যেতে পা’রবে না।

তিনি আরো বলেন, করোনা’র সংক্রমণ বেড়ে গেলে গণপরিবহন নিয়ে সিদ্ধান্ত জানানো হবে। তবে গণপরিবহনে ভাড়া না বাড়াতে সংশ্লিষ্টদে’র জানানো হবে।

খন্দকা’র আনোয়ারুল ইসলাম বলেন, বাণিজ্য মেলা, বইমেলা, রেস্তোরাঁ, শপিংমলে প্রবেশ ক’রতে হলে দুই ডোজ করোনা’র টিকা নিতে হবে। একই সঙ্গে ট্রেন, বিমানে চলাচল ক’রতে হলে দুই ডোজ টিকা নেয়া’র সনদ দেখাতে হবে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।