শিশু ধর্ষণের অভিযোগে মুরাদকে গ্রেফতার করলো র‌্যাব

শিশু ধর্ষণের অভিযোগে মুরাদকে গ্রেফতার করলো র‌্যাব



সেবা ডেস্ক: চট্টগ্রামে’র মি’রসরাইয়ে ১৩ বছরে’র এক শিশুকে ধর্ষণে’র অভিযোগে মোহাম্মদ মুরাদ নামে একজনকে গ্রেফতা’র করেছে ্যাব। শুক্রবা’র বিকেলে তথ্য নিশ্চিত করেন ্যাব- এ’র সিনিয়’র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছা’র।

এ’র আগে, বৃহস্পতিবা’র রাতে উপজেলা’র আজমনগ’র এলাকা থেকে তাকে গ্রেফতা’র করা হয়। গ্রেফতা’র মুরাদ একই উপজেলা’র জোরা’রগঞ্জ থানা’র দক্ষিণ আজমনগ’র এলাকা’র জিয়াউ’র  ‘রহমানে’র ছেলে।

সিনিয়’র সহকারী পরিচালক নুরুল আবছা’র জানান, রোববা’র বিকেলে আজমনগ’র এলাকায় ভুক্তভোগী এতিম শিশুটিকে বাড়িতে একা পেয়ে ‘রশি দিয়ে বেঁধে ধর্ষণ করেন মুরাদ। উক্ত ঘটনায় শিশুটি’র খালা জোরা’রগঞ্জ থানায় মামলা করেন। এ’র পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে মুরাদকে গ্রেফতা’র করা হয়।

্যাবে’র কর্মকর্তা আরো জানান, বাবা-মা মারা যাওয়া’র প’র থেকে খালা’র সঙ্গে থাকে শিশুটি। খালা এক আত্মীয়ে’র বাড়িতে গেলে শিশুটিকে ঘরে একা পেয়ে ধর্ষণ করেন বলে জিজ্ঞাসাবাদে জানান মুরাদ। প’রবর্তী আইনি ব্যবস্থা নিতে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্ত’র করা হয়েছে।

এ’র আগে, নগরী’র খুলশীতে হাত-পা বেঁধে ১০ বছরে’র এক শিশুকে ধর্ষণে’র অভিযোগে মো. মোতালেব নামে একজনকে গ্রেফতা’র করে ্যাব। মঙ্গলবা’র রাতে কোতোয়ালি থানা’র রেলস্টেশন এলাকা থেকে তাকে গ্রেফতা’র করা হয়।

্যাব জানায়, রোববা’র রাতে খুলশী থানা’র জালালাবাদ এলাকায় শিশুটিকে বাড়িতে একা পেয়ে হাত-পা বেঁধে ধর্ষণ করেন মোতালেব। ওই ঘটনায় মঙ্গলবা’র শিশুটি’র মা খুলশী থানায় মামলা করেন। গ্রেফতারে’র প’র ধর্ষণে’র কথা স্বীকা’র করেন মোতালেব। প’রবর্তী আইনি ব্যবস্থা নিতে তাকে খুলশী থানায় হস্তান্ত’র করা হয়। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।