রৌমারীতে দুই গ্রামবাসির সংঘর্ষে নিহত ১,আহত ১০, আটক ৮

রৌমারীতে দুই গ্রামবাসির সংঘর্ষে নিহত ১,আহত ১০, আটক ৮



শফিকুল ইসলাম: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইটালুকান্দা ও গাছবাড়ির দুই গ্রামবাসির মধ্যে সংঘর্ষে মিলন মিয়া (২৩) নামের এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে। দফায় দফায় সংঘর্ষে আহত অবস্থায় ১০ জনকে রৌমারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 আশঙ্কাজনক অবস্থায় নিহতের বাবা আইজল হককে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছেন কর্তব্যরত চিকিৎসক আবাসিক মেডিকেল অফিসার ডা. সেলিম আহমেদ। এঘটনায় জড়িত থাকার অভিযোগে ৮ জনকে আটক করেছে রৌমারী থানার পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা প্রশাসন। ঘটানাটি ঘটেছে শনিবার রাত ৮ টার দিকে কুড়িগ্রামের রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের গাছবাড়ি বাজারে। 

প্রত্যেক্ষদর্শিরা জানান, উপজেলার গাছবাড়ি বাজারে মাইদুল ইসলাম নামের এক দর্জির কাছে শার্ট তৈরি করতে দেয় নুর মোহাম্মদ নামের অপর এক ব্যক্তি। কথামতো শার্টটি তৈরি না হওয়ায় তাদের উভয়ের মধ্যে বাকবিতন্ডতার একপর্যায় হাতাহাতি হয়। পরবর্তীতে ঘটনাটি গ্রামবাসির মধ্যে ছড়িয়ে পড়লে উত্তেজনার সৃষ্টি হয় এবং লাঠিসোঠা নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া ও দফায় দফায় সংঘর্ষের সৃষ্টি হয়। সংঘর্ষে গুরতর আহত হয় রাজিবপুর ডিগ্রি কলেজের বিএ ক্লাশের ছাত্র মিলন মিয়া (২৩), আইজুল হক (৬৫), রিপন মিয়া (২৭), রুবেল মিয়া (১৮), রমজান আলী (২৮) মাইদুল ইসলাম (৪০), আসমত আলী (৫৫), সোমা খাতুন (১৮), রাবেয়া খাতুন ( ৫০) ও শিপন (১৫)। আহতদের উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করা হয়। মিলন মিয়া চিকিৎসাধীন অবস্থায় রৌমারী হাসপাতালেই মারা যান। তার বাবা আইজল হককে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা করেন কর্তব্যরত চিকিৎসক।

রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে অভিযান চালানো হয় এবং ঘটনার সাথে জড়িত থাকায় ৮ জনকে আটক করে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরন করা হয়েছে। নিহত মিলনের লাশ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের টহলদল রয়েছে। 

অপর দিকে রবিবার দুই গ্রামবাসির মধ্যে উত্তেজনার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, উপজেলা নির্বাহী অফিসার আল ইমরান, ভাইস চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন, ইউপি চেয়ারম্যান এসএম রেজাউল করিম, রৌমারী সরকারি কলেজের অধ্যক্ষ সামিউল ইসলাম জীবন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এরিপোর্ট লেখা পর্যন্ত ওই এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।