শেরপুরে র‌্যাবের অভিযানে হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

শেরপুরে র‌্যাবের অভিযানে হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক



নূরুজ্জামান খান: শেরপুরের সদর থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে হেরোইনসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জামালপুর ক্যাম্পের র‌্যাব-১৪ টিম। 

র‌্যাবের এক প্রেস পিজ্ঞপ্তি থেকে জানা যায়, গতকাল সোমবার (২১ ফেব্রুয়ারী) ১৪.৪০ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা এর উপস্থিতিতে র‌্যাবের একটি আভিযানিক দল শেরপুর জেলার সদর থানাধীন ৮নং লছমনপুর ইউনিয়নের লছমনপুর গ্রামস্থ জনৈক মোঃ নুর মোহাম্মদ এর মুদি দোকানের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে হেরোইনসহ ০১ (এক) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী আসতোলা @ টিক্কা (৩৫), পিতা-মৃত সামের আলী, সাং-ছোট ঝাউয়ের চর, থানা-শেরপুর সদর, জেলা-শেরপুর এর নিকট হতে ০৭ (সাত) গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। 


গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলার সদর থানাধীন বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  


উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে শেরপুর সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উৎঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। র‌্যাব-১৪ এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদক সংক্রান্ত অপরাধ কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় এনে মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।