জামালপুর জেলা ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি গঠন

জামালপুর জেলা ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি গঠন



মাহবুবুর রহমান জিলানী, স্টাফ রিপোর্টার : বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের জামালপুর জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। 


শুক্রবার  (১১  ফেব্রুয়ারি ) ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি মো ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল এই কমিটির অনুমোদন দেন।


কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, ৪৭৩ সদস্য বিশিষ্ট জামালপুর  জেলা ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।


এর আগে ২০১৮ সালে  ১৪ সদস্যবিশিষ্ট একটি আংশিক কমিটির অনুমোদন দিয়েছিল কেন্দ্রীয় ছাত্রদল। 


কমিটিতে সোহেল রানা খানকে সভাপতি ও ওমরুজ্জামান দর্শন চৌধুরীকে সাধারণ সম্পাদক করা হয়েছিল। 


আজ শুক্রবার কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি মো ফজলুল রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল স্বাক্ষরিত এক পত্রে এ কমিটি প্রকাশ করা হয়। কমিটির অন্যরা হলেন- সিনিয়র   সহসভাপতি মোশারফ সিদ্দিকী,সহ সভাপতি আসাদুল্লাহ আল মুনসুর, সিনিয়র যুগ্ম সম্পাদক সম্পাদক আকিবুর রহমান সুমিল,সাংগঠনিক সম্পাদক মো মন্জুরুল করিম সুমন,অর্থ সম্পাদক মো খোশবুল আলম রানা,সদস্য মো লিমন সরকার প্রমুখ।


নব গঠিত কমিটির  সাধারণ সম্পাদক ওমরুজ্জামান দর্শন চৌধুরী বলেন,  বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল  কেন্দ্রীয় কমিটির  নির্দেশনায় সামনের দিন গুলোতে সকল আন্দোলন ও সংগ্রাম জোরালো ভূমিকা রাখবে এবং জামালপুর জেলা ছাত্রদলকে সুসংগঠিত করে কেন্দ্রীয় ছাত্রদলের নির্দেশনা ও জেলা বিএনপির সঙ্গে সমন্বয় করে আমরা কাজ করে যাবো।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।