সিরাজগঞ্জের সলঙ্গায় হাসপাতাল কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

সিরাজগঞ্জের  সলঙ্গায় হাসপাতাল কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার



উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা সলঙ্গায় কামাল হোসেন (৫৩) নামের এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত ৯টায় সলঙ্গা থানার চড়িয়াশিকা গ্রামের পরিত্যক্ত ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়। কামাল হোসেন নরসিংদী জেলার বাসিন্দা। 


এলাকাবাসী জানান, কামাল পরিবার নিয়ে ১৭ বছর আগে সিরাজগঞ্জ রোডে আসেন। দীর্ঘদিন এখানে ভাড়া বাড়িতে বসবাস করেন। গত কয়েক বছর ধরে সিরাজগঞ্জ রোডের ধারে  চড়িয়া গ্রামে একটি বাড়ি ক্রয় করে স্ত্রী-সন্তানদের নিয়ে স্থায়ীভাবে বসবাস করছেন। প্রথমে ভাঙ্গুড়ির ব্যবসা শুরু করলেও পরে রোডের বিভিন্ন হসপিটালে চাকরি করতেন। 


স্থানীয়রা আরও জানায়, সে গত কিছুদিন ধরে বাড়িটি বিক্রি করেন এবং কয়েক সপ্তাহ আগে স্বপরিবারে এখান থেকে অন্যত্র চলে যায়। বিক্রি করা বাড়ি ছেড়ে অন্যত্র চলে যাওয়ার পর থেকে বাড়িটি পরিত্যক্ত ছিল। এ অবস্থায় বাড়ির নতুন মালিক মানিক হোসেন শুক্রবার রাতে ঘরে ঢুকে কামালের ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে।


এ বিষয়ে সলঙ্গা থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বলেন, খবর পেয়ে ঘটনাস্থল হতে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য শনিবার সকালে সিরাজগঞ্জ জেনারেল  হাসপাতালের মর্গে পাঠিয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।