ঘাটাইলে নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান হীরার দায়িত্বভার গ্রহণ !

S M Ashraful Azom
0
ঘাটাইলে নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান হীরার দায়িত্বভার গ্রহণ !



ঘাটাইল প্রতিনিধি : টাঙ্গাইলের ঘাটাইল  উপজেলার ২নং সদর ঘাটাইল ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মো: মিজানুর রহমান হীরার প্রথম সভা ও দায়িত্বভার গ্রহণ উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 


বুধবার  (১৬ ফ্রেরুয়ারী) দুপুরের  ২নং ঘাটাইল ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ইউনিয়ন পরিষদের আয়োজনে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মো: জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 


আলোচনা সভায় বক্তব্য রাখেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: শহিদুল ইসলাম লেবু,ঘাটাইল সরকারী জি.বি.জি কলেজের সাবেক অধ্যক্ষ মো: মতিয়ার রহমান,ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মো: মোতাহার মিয়া, ইউনিয়ন যুবলীগের আহবায়ক মো:শহিদুল ইসলাম, সরকারী জিবিজি কলেজের সাবেক ভিপি আবু সাইদ রুবেল প্রমুখ। 


এসময় নব-নির্বাচিত ইউপি সদস্যরা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ,বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।


 আলোচনা সভা পরিচালনা করেন ২নং ঘাটাইল সদর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম জিএম। 


আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন,নরজনা দারুল উলুম নূরানী ও হাফিজিয়া মাদ্রাসার হাফেজ মওলানা ইসমাইল হোসেন সরকার। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top