জামালপুরে র‌্যাবের হাতে মাদকসহ ধনবাড়ির দুই মাদক কারবারি আটক

জামালপুরে র‌্যাবের হাতে মাদকসহ ধনবাড়ির দুই মাদক কারবারি আটক





সেবা ডেস্ক: জামালপুর র‌্যাব-১৪, সিপিসি-১ এর অভিযানে সদর থানাধীন বৈরাগির বাজার হতে পার্শবর্তী জেলা টাঙ্গাইলের ধনবাড়ি উপজেলার দুই মাদক ব্যবসায়ী মরনঘাতি মাদক হেরোইন সহ আটক করা হয়েছে।

র‌্যাব-১৪ এর এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, আজ দুপুর ২ টার দিকে সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা এর উপস্থিতিতে র‌্যাবের একটি আভিযানিক দল জামালপুর জেলার সদর থানাধীন শংকরপুর গ্রামস্থ বৈরাগির বাজারের জনৈক মোঃ মুমিনুর রহমান এর লন্ডীর দোকানের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে হেরোইনসহ ০২ (দুই) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত আসামীগণ ১। মোঃ রাব্বি মিয়া (২৪), পিতা-মোঃ হানিফ মিয়া, সাং-ধোপাখালী, ২। মোঃ মাসুদ (২৫), পিতা মোঃ আহম্মদ আলী, সাং-কয়াপাড়া, উভয় থানা-ধনবাড়ী, জেলা-টাঙ্গাইলদের নিকট হতে ০৫ (পাঁচ) গ্রাম হেরোইন, ০৩ টি মোবাইল সেট (সীমসহ) এবং নগদ ৪০০/- (চারশত) টাকা উদ্ধার করা হয়। 

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ জামালপুর জেলার সরিষাবাড়ী থানাধীন বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ এবং নিজে মাদক সেবন করে আসছিল। 

উক্ত বিষয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে জামালপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।